রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৩ মার্চ ২০২০, ৯ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৫:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ ফরিদপুরের সাথে তিন ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন ◈ মানিকগঞ্জে ৩ টি ড্রেজার বসিয়ে চলছেই ইছামতি নদীর বালু লুট ◈ বেনাপোলে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী সহ আটক-১৪ ◈ ইকলাস হত্যা মামলার প্রধান আসামি মৃদুলের অত্মসমপর্ণ ◈ কুড়িগ্রামে মাস্ক বিতারণ করলেন আমান উদ্দিন মন্জু ◈ করোনা সচেতনতায় ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ◈ ভোলা জেলায় করোনা পরিস্থিতি শিথিল না হওয়া পর্যন্ত কিস্তি আদায় বন্ধ ◈ বরগুনায় প্রধান শিক্ষক কর্তৃক ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ ◈ ভোক্তা অধিকার নিশ্চিত করনে নিরলস কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড জামশেদ আলম রানা ◈ ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন ডাঃ মোঃ একরাম উল্লাহ
অরক্ষিত লেভেল ক্রসিং, নেই গেটম্যান

ট্রেনের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত

প্রকাশিত : ০৭:০০ PM, ২১ জানুয়ারী ২০২০ Tuesday ১০,০৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় মোকলেছার রহমান (৩৬) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছে। সে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার মাতাপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মাতাপুর লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। এই লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান না থাকার কারণেই ওই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মাতাপুর লেভেল ক্রসিংয়ে আগে কোনো গেট ব্যারিয়ার ছিল না। গত এক বছর আগে ওই গেটে নতুন করে গেট ব্যারিয়ার বসায় রেল কর্তৃপক্ষ। সেখানে গেটম্যানের বিশ্রামাগারও তৈরি করা হয়। তবে ওই গেটে ট্রেন আসা-যাওয়ার সময় গেট ব্যারিয়ার নামানো এবং ওঠানোর জন্য রেল কর্তৃপক্ষের কোনো গেটম্যান নেই। এতে প্রায় দিন ঘটত প্রাণহানির মতো দুর্ঘটনা। আজ সকালে জামালগঞ্জ বাজার থেকে কলা কিনে সেগুলো শ্যালোইঞ্জিনচালিত ভটভটিতে বোঝাই করে নিয়ে আসছিলেন মোকলেছার রহমান ও আইজুল হোসেন নামে দুই ব্যবসায়ী। সকাল ১০টার দিকে তাদের ভটভটিটি মাতাপুর লেভেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগ্রামী তিতুমীর আন্তনগর ট্রেন ওই ভটভটিকে ধাক্কা দেয়। ওই সময় ভটভটিতে থাকা আইজুল হোসেন লাফ দিয়ে বেঁচে গেলেও চালক মোকলেছার রহমান ট্রেনের ধাক্কায় ভটভটির সাথেই দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই মারা যান।

আক্কেলপুর রেল স্টেশনের ইনচার্জ খাতিজা আক্তার কালের কণ্ঠকে বলেন, জামালগঞ্জ রেল স্টেশনের দক্ষিণে টি/৭৬ নম্বর লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান এখনও দেয়নি রেলওয়ের কর্তৃপক্ষ। তবে লেভেল ক্রসিংয়ে নতুন করে গেট ব্যারিয়ার বসানো হয়েছে। এবং গেটম্যানের জন্য একটি নতুন বিশ্রামাগারও তৈরি করা হয়েছে। আশা করছি কর্তৃপক্ষ খুব দ্রুত সেখানে গেটম্যান নিয়োগ দেবে। সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার পরিদর্শক মনজের আলী বলেন, ঘটনাটি আমি জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT