রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১১ পূর্বাহ্ণ

টেনিসে যৌন হয়রানির অভিযোগে বহিষ্কৃত ফেডারেশন সম্পাদক

প্রকাশিত : ০১:৩৭ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ১২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এক নারী ভারোত্তোলককে যৌন হয়রানির ঘটনায় কিছুদিন আগেই তোলপাড় হয়েছে ক্রীড়াঙ্গনে। তার রেশ কাটতে না কাটতে এবার টেনিসে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত খোদ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ।

আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলতে বাংলাদেশে আসা প্রবাসী এক কিশোরী খেলোয়াড় তাঁর দ্বারা শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে গুলশান থানায় গত পরশু মামলা করেছেন ওই কিশোরীর চাচা।

মামলার পর গতকাল বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদ মোরশেদকে ফেডারেশনের দায়িত্ব থেকে অপসারণ করে সচিব মাসুদ করিমকে অতিরিক্ত দায়িত্ব দিয়েছে।

মাসুদ করিম বলেছেন, ‘অসদাচরণ এবং শৃঙ্খলাপরিপন্থী কাজের জন্য গোলাম মোরশেদকে টেনিস ফেডারেশনের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।’ গত ৪ নভেম্বর আইটিএফ টুর্নামেন্ট খেলতে ঢাকায় আসেন যুক্তরাষ্ট্রপ্রবাসী, সাবেক জাতীয় দলের এক খেলোয়াড়ের ওই মেয়ে। ঢাকার টুর্নামেন্ট শেষে খুলনায় শেখ রাসেল আন্তর্জাতিক টুর্নামেন্টেও অংশ নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু মানসিকভাবে বিপর্যস্ত ওই কিশোরী সেই টুর্নামেন্টে অংশ না নিয়েই শেষ পর্যন্ত দেশ ছেড়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT