রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৮ পূর্বাহ্ণ

টুকিয়ারার অসহায়ত্বের খবর পেয়েই সহযোগীতা নিয়ে ছুটে গেলেন সমাজসেবা কর্মকর্তা

প্রকাশিত : ০৬:৩৯ PM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ Tuesday ১৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সেলিমাবাদ এলাকার এক অসহায় রোগী টুকিয়ারা। বাবা-মা হারা এবং স্বামী পরিত্যক্তা টুকিয়ারা বেগমের পাশে দাঁড়ানোর মতো কেউ ছিল না। ভাইয়ের সাধ্যমতো চেষ্টাও যেন হিমশিম খাচ্ছে টুকিয়ারা বেগমের চিকিৎসা করাতে।

কয়েকদিন আগে স্থানীয় অনলাইন, প্রিন্ট মিডিয়া ও সোস্যাল মাধ্যমে ছড়িয়ে পড়ে বিভিন্ন রোগে আক্রান্ত ও অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত অসহায় টুকিয়ারা বেগমের অসহায়ত্বের কথা। স্থানীয় ও বিভিন্ন জায়গা থেকে অনেকেই বিভিন্নভাবে সহযোগীতা করলেও আজ ২৩ সেপ্টেম্বর সোমবার প্রয়োজনীয় ঔষধ ও আর্থিক সহযোগীতা নিয়ে রোগীর নিকট ছুটে গেলেন শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস।

খবর পেয়ে সরাসরি রোগীর সাথে দেখা করায় আবেগাপ্লুত হয়ে যায় রোগী ও রোগীর স্বজনরা। এসময় উন্নত চিকিৎসার জন্য ভবিষ্যতে আরো সহযোগীতার আশ্বাস দেন শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT