রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৯ পূর্বাহ্ণ

টি-টোয়েন্টিতেও কোহলিকে ছাড়িয়ে বাবর

প্রকাশিত : ০৪:৫২ PM, ২১ এপ্রিল ২০২১ বুধবার ১৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দিনকয়েক আগেই বিরাট কোহলিকে টপকে আইসিসির ওয়ানডে ব়্যাঙ্কিংয়ের শীর্ষে উঠে এসেছেন বাবর আজম। ওয়ানডের সিংহাসন ছিনিয়ে নেওয়ার পর এবার টি-২০ ব়্যাঙ্কিংয়েও ভারত অধিনায়ককে ক্রমশ পিছনে ফেলে দিচ্ছেন পাক দলপতি।

আইসিসির সদ্যপ্রকাশিত টি-২০ ব্যাটসম্যানদের তালিকায় বাবর আজম অ্যারন ফিঞ্চকে টপকে দু’নম্বরে উঠে এলেন। সেই সঙ্গে কোহলির সঙ্গে ব্যবধান আরও একধাপ বাড়িয়ে নিলেন তিনি। কোহলি টি-২০ ব্যাটসম্যানদের তালিকায় আগের মতোই ৫ নম্বরে রয়েছেন। যথারীতি শীর্ষে রয়েছেন ইংল্যান্ডের ডেভিড মালান। বাবরকে জায়গা ছেড়ে দিয়ে ফিঞ্চ পিছলে যান তিন নম্বরে। চারে রয়েছেন ডেভন কনওয়ে।

কোহলি নিজের জায়গা ধরে রাখলেও ব্যাটসম্যানদের তালিকার প্রথম দশে ভারতের আরেক প্রতিনিধি লোকেশ রাহুল আরও একধাপ পিছিয়ে গেলেন। তিনি ছয় থেকে নেমে গেলেন সাত নম্বরে।

উল্লেখ্য, আইসিসির ওয়ানডে ব্যাটসম্যানদের তালিকায় বাবর আজম এই মুহূর্তে এক নম্বরে রয়েছেন। বিরাট কোহলি অবস্থান করছেন দু’নম্বরে। টেস্ট ব্যাটসম্যানদের তালিকায় যদিও ভারত অধিনায়ক তুলনায় এগিয়ে রয়েছেন। তবে তার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন বাবর। টেস্টে কোহলি এ মুহূর্তে বিশ্বের পাঁচ নম্বর ব্যাটসম্যান। বাবর রয়েছেন ছ’নম্বরে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT