রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৪৬ পূর্বাহ্ণ

টপলেস বিতর্কে আইরিন

প্রকাশিত : ০৪:৩৫ AM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ১২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফের খোলামেলা বিতর্কে জড়িয়ে স্যোশাল মিডিয়ায় ঝড় তুললেন চিত্রনায়িকা আইরিন। তবে এবার আর বুক খোলা শার্ট পরে নয়- প্রথমবারের মতো টপলেসে দেখা মিলল এই মডেল-অভিনেত্রীর। টপলেস হয়ে ছবি তুলে সেই ছবি তিনি প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রামে। আর আইরিনের এমন ঊর্ধাঙ্গ অনাবৃত শরীর দেখে নেটিজেন ও ভক্তদের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তবে নেটিজেনদের একাংশ বলছে, সম্পূর্ণ টপলেস নয়। তবে টপলেস ভঙ্গিমা বোঝানো হয়েছে ছবিতে। বিষয়টি নিয়ে আইরিন বলেন, ‘আমার ইনস্টাগ্রামে আমি নিয়মিত ছবি পোস্ট করি। বিভিন্ন সময়ের ফটোশুটের ছবি আপলোড করি। তবে আপনি যে ছবির কথা বলছেন সে ছবি বিষয়ে আমি কোনো মন্তব্য করব না।’

এর আগেও বেশ কয়েকবার খোলামেলা পোশাক নিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। সর্বশেষ হলিউডের তারকাদের আদলে বুক খোলা শার্ট পরে ফটোশুট করায় তীব্র সমালোচনার কবলে পড়তে হয় তাকে। তবে ওই সময় কোনো মন্তব্য করেননি তিনি। ২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় তিনি ‘সেরা হাসি’ পুরস্কার পাওয়ার পর থেকে বিনোদন মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি দেশে এবং বিদেশে বহু র?্যাম্প মডেলিং অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। এখন আইরিনকে মানুষজন আইরিনকে চেনে চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে। ভালোবাসা জিন্দাবাদ, ছেলেটি আবোল-তাবোল মেয়েটি পাগল পাগল, সেই তুমি, টাইম মেশিন, পদ্মার প্রেম ছবিতে অভিনয় করেছেন।

চলচ্চিত্রে অভিনয়ের আগে আইরিন টিভি নাটকে অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT