রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৫৭ পূর্বাহ্ণ

ঝড় তুলেছে ইমরান হাশমির গান, দুই মাসেই ৫০ কোটি দর্শক

প্রকাশিত : ০৫:০১ PM, ২১ এপ্রিল ২০২১ বুধবার ৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নতুন রেকর্ডের মালিক হলেন ইমরান হাশমি। ভূষণ কুমারের টি-সিরিজ থেকে প্রকাশ হয়েছে এ অভিনেতার নতুন গান ‘লুট গায়ে’। প্রকাশের পর থেকেই রীতিমতো ঝড় তুলেছে এ গানের ভিডিওটি।

টি-সিরিজের ইতিহাসে করেছে নতুন রেকর্ডও। মাত্র ৬০ দিনে ৫০০ মিলিয়ন (৫০ কোটি) ভিউয়ের রেকর্ড সৃষ্টি করেছে ‘লুট গায়ে’। এ সাফল্য অভাবনীয়!

১৭ ফেব্রুয়ারী প্রকাশ হওয়া এ গানে বর্তমানে ভিউ ৫০ কোটি ৮৭ লাখেরও বেশি৷

গানটির মিউজিক কম্পোজার হিসেবে কাজ করেছেন তনিষক বাগচি৷ এটি লিখেছেন মনোজ মুনতাশির এবং কণ্ঠ দিয়েছেন জুবিন নাটিয়াল। ভিডিও পরিচালনার কাজে ছিলেন রাধিকা রাও এবং বিনয় সাপ্র।

ইউটিউব ছাড়াও অন্যান্য সব প্লাটফর্ম মিলিয়ে ৩০ দিনে ১০০ মিলিয়ন স্ট্রিমিং এরও নতুন রেকর্ড করেছে ‘লুট গায়ে’। গানটির অভাবনীয় সাফল্য নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ভূষণ জানান, ‘নতুন এই গানটি নিয়ে আগে থেকেই উচ্ছ্বসিত ছিলাম আমি। মন বলছিলো গানটি পছন্দ করবেন দর্শক। সত্যিই তাই, রোমান্টিক ধারার এই গানটি সবাই খুব পছন্দ করেছে। ইমরান হাশমিসহ গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই।’

প্রসঙ্গত, চলতি বছর নতুন সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ইমরান হাশমি। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে জন আব্রাহামের সঙ্গে তার নতুন সিনেমা ‘মুম্বাই সাগা’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT