রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে যাচাই-বাছাইয়ে বাদ পড়া ৫৭ জন বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ◈ আসছে মানিকের ‘ফরিয়াদ’ ◈ শাহজাদপুরে ভাইয়ের হাতে ভাই খুন! মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অপর ভাই ◈ মিনি কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের তালিকা প্রকাশ ◈ সাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত ◈ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কুমিল্লা বিভাগীয় বিএনপির সভা অনুষ্ঠিত ◈ তিতাসে ডাকাত প্রতিরোধে রাত জেগে পাহারা দিচ্ছেন ছাত্রলীগ ◈ কালিহাতীতে রেল লাইনে ফাটল! ক্ষতিগ্রস্ত এলাকায় গতিসীমা ১০ কিলোমিটার ◈ সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা ◈ ভূঞাপুর সহকারী কমিশনার (ভূমি) আসলাম হোসাইনের বিদায় সংবর্ধনা

ঝুঁকিপূর্ণ সেতু বন্ধের ৩য় দিন, চলাচলে ধীর গতি

প্রকাশিত : ০২:২৩ PM, ১৫ জানুয়ারী ২০২১ শুক্রবার ৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর সেতুর একটি লেনের গার্ডারে ফাটল দেখা দেয়ার পর তিনদিন ধরে ওই অংশ দিয়ে যানচলাচল বন্ধ আছে। গত দুইদিনে ঢাকামুখী যানবাহন গুলোও সেতুর একটি লেন দিয়ে পারাপার হওয়ায় তীব্র যানজট ভোগান্তি পোহাচ্ছে এই সড়কে চলাচলরতরা। অনেকেই ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষার পর পায়ে হেটেই পারি দিয়েছেন কয়েক কিলোমিটার পথ।

তবে শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল থেকে মহাসড়কের আমিনবাজার সালেহপুর সেতু এলাকায় যানজট তেমন চোখে পড়েনি। কিন্তু সেতুর একটি লেন দিয়ে রাজধানীতে ঢাকায় প্রবেশ ও বেরিয়ে যানবাহনগুলো পারাপার হওয়ায় সড়কে যানচলাচলে কিছুটা ধীর গতি লক্ষ্য করা গেছে। তবে কোনো যানজটের সৃষ্টি হয়নি।

আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুস সবুর খান বলেন, এক লাইনেই গাড়ি চলছে। গত গতকাল যেভাবে চলছে আজকেও একইভাবে চলছে। দেখা যাচ্ছে যে লাইনে গাড়ি বেশি সিরিয়াল হয়ে যাচ্ছে তখন অপজিট সাইড বন্ধ করে তখন এটা যেতে যাচ্ছে।

তিনি আরো বলেন, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজকে একটু গাড়ির প্রেসারটা কম। তাই কোনো যানজটও নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT