রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

ঝিনাইদহ আবার ও ভুল চিকিৎসায় নববধুর মৃত্যু

প্রকাশিত : ০৭:৩৭ PM, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৪০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঝিনাইদহের মহেশপুরে ভুল চিকিৎসায় এক গৃহ বধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে‌‌।

উপজেলার যাদবপুর ইউনিয়নের জলুলী দোহাড়পাড়া গ্রামের মো: জয়নালের মেয়ে ও পার্শবর্তী বেতবাড়ীয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে মো: শিমুলের স্ত্রী তিশা(১৫)।
বৃহ:বার রাত ৯টায় যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিকসুত্রে জানা যায়,ভৈরবা সজীব প্রাইভেট হাসপাতালে গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় খুলনা মেডিকেলের সার্জারী ডা: সোহেল রানা গৃহবধু তিশার এ্যাপান্ডিস চিকিৎসার জন্য অপারেশন করে। অপারেশনের পরের দিন থেকে পেটে ব্যাথা ও বমি দেখা দেয়। ৫দিন পর ক্লিনিক থেকে রিলিজ দিলে বাসায় যাওয়ার পরের দিন প্রচন্ড পেট ফোলে। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মহেশপুর, কালীগন্জ সীমা ক্লিনিক,যশোর একতা শেষমেস ১৯শে সেপ্টেম্বর যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নববধু তিশা মারা যায়।

নববধুর বাবা জয়নাল আহমেদ জানান, প্রথম থেকেই তার সন্দেহ ছিল অপারেশন ঠিকঠাক হয়নি। যশোর কুইন্স হাসপাতালের রিপোর্ট অনুযায়ী পেটের ভিতর মলদারের নারী কাটা ছিল যার ফলে ইনফেকশন হয়ে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। তিনি প্রসাশনের প্রতি এর সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

নববধুর ভাই মো: সোহাগ জানায়, ক্লিনিকের ম্যানেজার ও মালিকের কাছে জানালে তারা অস্বীকার করে ও একপ্রকার হূমকি দেয় বিভিন্ন ক্যাডারের ভয় দেখায়।

প্রতিবেশী ও এলাকার নাগরিক সমাজ জানায়, ডা: সোহেল রানার অপারেশনে এর আগেও এমন একাধিকবার ভুল চিকিৎসার ঘটনা ঘটেছে। এবং ডা: সোহেল রানা প্রচন্ড নেশা করে নেশা না করলে তিনি অপারেশন করতে পারেন না বলে তারা জানায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT