রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ নকল হ্যান্ড সেনিটাইজারসহ নিম্ন মানের মাস্ক বিক্রি বন্ধে ভোক্তা অধিকারের অভিযান ◈ মালয়েশিয়ায় মসজিদে নামাজের অনুমতি, বিদেশীদের জন্য নিষেধাজ্ঞা ◈ করোনা টেস্ট ফি বাতিল ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি ◈ রায়পুরে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত ◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ

জায়েদ খানের  ‘ভালোবাসা সত্যি নয়’

প্রকাশিত : ১১:৫২ PM, ১ ডিসেম্বর ২০১৯ Sunday ১০২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিনোদন প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের গুনীপরিচালক এফ আই মানিক। ‘স্বপ্নের বাসর’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’র মতো জনপ্রিয় ছবির নির্মাতা তিনি। কিন্তু নির্মাণে বিরতিতে ছিলেন তিনি। সেই বিরতি কাটিয়ে আবারো নির্মাণে ফিরছেন তিনি। তার নতুন ছবির নাম ‘ভালোবাসা সত্যি নয়’। রোববার বিকালে বিএফডিসিতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানের মাধ্যমে নায়কসহ বাকি শিল্পীদের নাম ঘোষণা করা হয়। ‘ভালোবাসা সত্যি নয়’ সিনেমাটিতে নায়কের চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তার বিপরীতে নায়িকা হিসেবে কে কাজ করবেন তা আপাতত চমক হিসাবেই রেখেছেন ছবির নির্মাতা।

ছবিটির প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, এফ আই মানিক গুণী নির্মাতা। তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। এবার তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। ভালো গল্পের ছবি হতে যাচ্ছে এটি। দর্শকেরা নতুনভাবে আমাকে দেখবেন। আমার বিশ্বাস কাজটি সবার দৃষ্টি কাড়বে।

মহরতে জানানো হয়, মাল্টিলিংকেস প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি নির্মিত হতে যাওয়া এ ছবির শুটিং শুরু হবে আগামী ২০ ডিসেম্বর থেকে।

‘ভালোবাসা সত্যি নয়’ রোমান্টিক প্রেমের ছবি হলেও এর গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থাকবে এইডস নিয়ে বার্তা। ছবির গানেও চমক থাকবে। এ ছবির জন্য গান করছেন রুনা লায়লা, আশা ভোসলে, আলম আরা মিনু, শাকিলা জাফর, আঁখি আলমগীরের মতো শিল্পীরা।

‘ভালোবাসা সত্যি নয়’ ছবির মহরতে নির্মাতা ও নায়ক জায়েদ খান ছাড়াও আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, নির্মাতা সি বি জামান, নৃত্য পরিচালক মাসুম বাবুলসহ অনেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT