রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৪১ পূর্বাহ্ণ

জাহিদ হোসেন শান্তর অবস্থার অবনতি

প্রকাশিত : ০৬:৪৪ PM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ Sunday ২২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীর মিরপুর মার্কস হাসপাতালে থাকা জাহিদ হোসেন শান্তর অবস্থা অপরিবর্তিত রয়েছে। কর্তব্যরত চিকিৎসকদের বরাত দিয়ে ক্রমেই অবস্থার অবনতি হচ্ছে বলে ও মোবাইলে আলাপকালে কিছুক্ষন আগে এই প্রতিবেদককে নিশ্চিত করেন তার বড় ভাই সাংবাদিক আশিকুর রহমান হৃদয়।

হৃদয় এই প্রতিবেদককে আরো জানান, ” শান্তর অবস্থার কোন উন্নতি আমার লক্ষ্য করছি না। শান্তর শারীরিক অবস্থা কখনো অপরিবর্তিত থাকছে, আবার কখনো অবনতি হচ্ছে। গত ৫ দিনে কোন উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে না।

জাহিদ হোসেন শান্ত গত ২০ দিন আগে হটাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে প্রথমে রাজধানীর মনোআরা হাসপাতালে পরবর্তীতে অবস্থার আরো অবনতি দেখা দিলে তাকে রাজধানীর মিরপুর মার্কস হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু জ্বরে তার শারিরীক গুরুতর সমস্যা দিয়েছে বলে চিকিৎসকদের বরাত দিয়ে আশিকুর রহমান হৃদয় এই প্রতিবেদকে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT