রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৩১ অপরাহ্ণ

জাফলংয়ে কিশোরের মরদেহ উদ্ধার

প্রকাশিত : ১১:৪৭ PM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকা থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাগর বিশ্বাস নামের ওই কিশোর নেত্রকোণা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুরের শান্ত দাসের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-তামাবিল মহাসড়কে গ্রিনপার্কের সামনের একটি নালা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সজিব মিয়া নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

জানা গেছে, বাবা-মায়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় বসবাস করছিল সাগর বিশ্বাস। কাল বুধবার সন্ধ্যার পর সাগরকে ডেকে নিয়ে যায় সজিব। এরপর রাতে আর বাড়ি ফিরেনি সাগর। আজসকালে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

লাশ উদ্ধার করেন গোয়াইনঘাট থানার এসআই যিশু দত্ত। অথচ এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি হাইওয়ে পুলিশের সাথে কথা বলতে বলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT