রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মধ্যনগরে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ভিডিও প্রচার করায় ৫ যুবক গ্রেফতার ◈ চরফ্যাসনে গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, থানায় সমঝোতা ◈ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী ◈ উলিপুরে গুনাইগাছে ১১৫ জন দুস্থ নারীর মাঝে ফুট প্যাকেজ বিতরণ ◈ নীলফামারীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারী বরাদ্দের টাকা আত্মসাতের অভিযোগ ◈ হাজার বছর নয়-সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান —পুলিশ সুপার, নওগাঁ ◈ লালমনিরহাটে বার্তা বাজার এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ◈ রূপগঞ্জে জালিয়াতি করে কোটি টাকার সম্পত্তি আত্মসাতের চেষ্টা ◈ কুড়িগ্রামে বিআরটিসি বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে  নিহত ৪ ◈ সিরাজগঞ্জে অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করে, সংগঠনকে শক্তিশালী করতে হবে .. শেখ ফরিদ

প্রকাশিত : ০৯:২২ PM, ৭ ডিসেম্বর ২০১৯ Saturday ১৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিক প্রধান অতিথির বক্তব্যে বলেছেন- সারা দেশের বিএনপির নেতাকর্মী ও স্বাধীন দেশের ষোল কোটি মানুষ আজ ভালো নেই।

কারণ আমাদের প্রাণপ্রিয় মাতৃতুল্য নেত্রী এবং ষোল কোটি মানুষের আস্থার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় বন্দি। নেত্রী যতদিন কারাগারে থাকবে ততদিন আমরা জিয়ার সৈনিকরা শান্তিতে রাত্রিযাপন করতে পারি না। তাই জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করে, সংগঠনকে শক্তিশালী করতে হবে। দল যদি শক্তিশালী না থাকে তাহলে আমরা ধ্বংস হয়ে যাবো।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্ধী থেকে মুক্ত করতে হলে রাজপথে কঠোর আন্দোলনে নামতে হবে। সেই আন্দোলনের মূল প্রস্তুতি হচ্ছে আজকে এই সম্মেলন। এই সম্মেলন থেকে আমরা প্রতিজ্ঞাবদ্ধ দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া আমরা ঘরে ফিরে যাবো না।

তিনি আরোও বলেন- দেশে মানুষ আজ বর্তমান সরকারের কাছে জিম্মি হয়ে আছে। মানুষের সমগ্র অধিকার আজ এই ফ্যাসিবাদী সরকার কাছে হরণ হয়ে গেছে। গনতন্ত্রের মাতা যেখানে কারাবন্দি সেখানে পুরো ষোল কোটি মানুষই আজ বন্দিদশায় জীবন কাটাচ্ছে। তিনি আরো বলেন- একটি চক্র বিএনপিকে ও তার ঐক্যবদ্ধ শকিতকে ধ্বংস করার জন্য নানা ষড়যন্ত্র করছে। আগামী এক সপ্তাহের মধ্যে ওই দুষ্ট চক্ররা টের পেয়ে যাবে।

গতকাল শনিবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক শরীফ মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে ও পৌর বিএনপির আহবায়ক আমান গাজীর পরিচালনায়, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা বিভাগীয় সহ সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক, ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি, আলহাজ্ব এমএ হান্নান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. ছলিম উল্যা সেলিম, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, দেওয়ান সফিকুর জ্জামান, যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, অ্যাড. জহির উদ্দীন বাবর, ঢাকা টেক্সার্স বারের সাবেক সভাপতি ও বিএনপি নেতা অ্যাড. আব্বাস উদ্দীন, জেলা বিএনপি নেতা হজরত আলী, অ্যাড. জাহাঙ্গীর, চাঁদপুর সদর বিএনপির সভাপতি শাহাজালাল মিশন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফয়সাল আহম্মেদ বাহার, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন আকাশ। এছাড়া উপজেলা , পৌর বিএনপি এবং ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ সম্মেলনে বক্তব্য রাখেন।

আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি শরীফ মোঃ ইউনুছকে সভাপতি ও মজিবুর রহমান দুলালকে সাধারণ সম্পাদক করে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও আমানত গাজীকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারন সম্পাদক করে পৌর বিএনপি কমিটি ঘোষনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT