রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ ◈ ময়মনসিংহে অস্ত্রসহ যুবক আটক, অস্ত্র ও গুলি উদ্ধার ◈ হবিগঞ্জ সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত ◈ সিলেট বিভাগীয় প্রেসক্লাব’র পক্ষ থেকে নতুন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা ◈ বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ◈ লক্ষ্মীপুরে ইয়েস ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ ◈ রায়পুরে নির্ধারিত সময়ের আগেই  জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও পন্য মেলা  ◈ মুজিব ১০০ কোয়ালিটি ক্রিকেটে টুর্নামেন্টে ব্রাইট ও বাঁশখালী ক্রিকেট একাডেমির জয় ◈ কাপাসিয়া কলেজে ফের অধ্যক্ষ ওয়াজিদুর রহমানের লুটপাট ◈ চাঁপাইনবাবগঞ্জে ফিজিওথেরাপি এন্ড হিজামা সেন্টারের উদ্বোধন

জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করে, সংগঠনকে শক্তিশালী করতে হবে .. শেখ ফরিদ

প্রকাশিত : ০৯:২২ PM, ৭ ডিসেম্বর ২০১৯ Saturday ৯৮ বার পঠিত

মো: মশিউর রহমান, ফরিদগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিক প্রধান অতিথির বক্তব্যে বলেছেন- সারা দেশের বিএনপির নেতাকর্মী ও স্বাধীন দেশের ষোল কোটি মানুষ আজ ভালো নেই।

কারণ আমাদের প্রাণপ্রিয় মাতৃতুল্য নেত্রী এবং ষোল কোটি মানুষের আস্থার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলখানায় বন্দি। নেত্রী যতদিন কারাগারে থাকবে ততদিন আমরা জিয়ার সৈনিকরা শান্তিতে রাত্রিযাপন করতে পারি না। তাই জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করে, সংগঠনকে শক্তিশালী করতে হবে। দল যদি শক্তিশালী না থাকে তাহলে আমরা ধ্বংস হয়ে যাবো।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্ধী থেকে মুক্ত করতে হলে রাজপথে কঠোর আন্দোলনে নামতে হবে। সেই আন্দোলনের মূল প্রস্তুতি হচ্ছে আজকে এই সম্মেলন। এই সম্মেলন থেকে আমরা প্রতিজ্ঞাবদ্ধ দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া আমরা ঘরে ফিরে যাবো না।

তিনি আরোও বলেন- দেশে মানুষ আজ বর্তমান সরকারের কাছে জিম্মি হয়ে আছে। মানুষের সমগ্র অধিকার আজ এই ফ্যাসিবাদী সরকার কাছে হরণ হয়ে গেছে। গনতন্ত্রের মাতা যেখানে কারাবন্দি সেখানে পুরো ষোল কোটি মানুষই আজ বন্দিদশায় জীবন কাটাচ্ছে। তিনি আরো বলেন- একটি চক্র বিএনপিকে ও তার ঐক্যবদ্ধ শকিতকে ধ্বংস করার জন্য নানা ষড়যন্ত্র করছে। আগামী এক সপ্তাহের মধ্যে ওই দুষ্ট চক্ররা টের পেয়ে যাবে।

গতকাল শনিবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক শরীফ মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে ও পৌর বিএনপির আহবায়ক আমান গাজীর পরিচালনায়, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা বিভাগীয় সহ সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক, ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি, আলহাজ্ব এমএ হান্নান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. ছলিম উল্যা সেলিম, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, দেওয়ান সফিকুর জ্জামান, যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, অ্যাড. জহির উদ্দীন বাবর, ঢাকা টেক্সার্স বারের সাবেক সভাপতি ও বিএনপি নেতা অ্যাড. আব্বাস উদ্দীন, জেলা বিএনপি নেতা হজরত আলী, অ্যাড. জাহাঙ্গীর, চাঁদপুর সদর বিএনপির সভাপতি শাহাজালাল মিশন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফয়সাল আহম্মেদ বাহার, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন আকাশ। এছাড়া উপজেলা , পৌর বিএনপি এবং ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ সম্মেলনে বক্তব্য রাখেন।

আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি শরীফ মোঃ ইউনুছকে সভাপতি ও মজিবুর রহমান দুলালকে সাধারণ সম্পাদক করে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও আমানত গাজীকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারন সম্পাদক করে পৌর বিএনপি কমিটি ঘোষনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
57 58 days 22 23 hours 15 16 minutes 52 53 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT