রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নির্বাচনে বিজয়ী হয়েই খুন কাউন্সিলর ◈ নজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী রেজাউল কবির বিজয়ী ◈ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী সাবির আহমেদ চৌধুরী বিজয়ী ◈ নৌকার সাথে একাত্মতা ঘোষণা করলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রুস্তম আলী প্রামাণিক ◈ ‘বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে’ ◈ প্রকাশ্যে এলো কাজী শুভ’র ইচ্ছে ◈ “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ” পটুয়াখালীতে পলিটেকনিক ছাত্র-ছাত্রীরা ◈ সোনার বাংলা সংগীত নিকেতনের উদ্যোগে সুনাগরিক গঠনে শিক্ষকের ভূমিকা ও টেকসই উন্নয়ন বিষয়ক আলোচনা ◈ ভোলায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১ ◈ মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে নিহত -১, আহত ৬ জন

জন্মদিনে ছেলে জয়কে নিয়ে অপুর চাওয়া

প্রকাশিত : ০৫:০২ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দেখতে দেখতে তিন বছর পার করে চতুর্থ বর্ষে পা রাখলো ঢাকাই চলচ্চিত্রের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। পৃথিবীর বুকে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সে। আর তাই তো জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে এই স্টারকিডকে ।

একমাত্র ছেলে জয়ের জন্মদিন জমকালোভাবে পালন করার উদ্যোগ নিয়েছেন মা অপু বিশ্বাস। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছেন বলে জানান তিনি। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন শোবিজের বেশকিছু তারকাদের।

ছেলেন জন্মদিন নিয়ে অপু বিশ্বাস পূর্বপশ্চিমকে বলেন, দেখতে দেখতে তিনটি বছর পার হয়ে গেলো। আমার জয়কে আমি অনেক কষ্ট করে বড় করে তুলছি। আমি ওর বাবা, আমিই ওর মা। জন্মদিনে দেশবাসীর কাছে আমার চাওয়া থাকবে যে, সবাই জয়ের জন্য আর্শীবাদ করবেন যেন আমার কষ্ট সার্থক হয়।

প্রসঙ্গত, কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় আব্রাম খান জয়ের। জয়ের ব্যাপারে বরাবরই বেশ সচেতন মা অপু বিশ্বাস। গেলো বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে আব্রাম খান জয়। ভর্তির পর থেকেই স্কুলে জয়ের ছবি আঁকা সহ নানা ছবিই ফেসবুকে ভাইরাল হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT