রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৬ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:০৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ সন্দ্বীপের সাবেক সাংসদ মুস্তাফিজুর রহমানের স্মরণে কাতারে দোয়া মাহফিল ◈ কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী ◈ তাড়াশে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত ◈ ধামইরহাটে দূর্গাপুজায় পুলিশের সার্বক্ষনিক টহল, পরিদর্শণে রাজনৈতিক নেতারা ◈ বগুড়ায় শর্মীকে সহায়তায় এগিয়ে আসল কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ ◈ রংধনু গ্রুপের চেয়ারম্যানকে দাউদপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শু‌ভেচ্ছা ◈ নরসিংদীর বেলাবতে পুলিশ সুপারের পক্ষ হতে বিভিন্ন পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরন ◈ ভেদরগঞ্জে ৭ বছর শিশু ধর্ষণ, থানায় মামলা আসামি পলাতক ◈ কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত ◈ কালিহাতীতে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

নান্দাইলে প্রস্তাবিত প্রকল্প পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

প্রকাশিত : ০৯:৫৯ PM, ২৪ সেপ্টেম্বর ২০২০ Thursday ১২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আমিনুল ইসলাম আশিক, নান্দাইল প্রতিনিধি :

বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি ময়মনসিংহের নান্দাইল উপজেলায় প্রস্তাবিত কয়েকটি প্রকল্প পরিদর্শনে ঝটিকা সফর করেন। প্রতিমন্ত্রী নান্দাইল আগমন করলে স্থানীয় সাংসদ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে ফুল দিয়ে বরণ করেন। এসময় পানি সম্পদ প্রতিমন্ত্রী বেতাগৈর ইউনিয়নের চর কমর ভাঙ্গা, নরসুন্দা নদী বিভিন্ন তীর এবং নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় এলাকার নদ ভাঙ্গন সরেজমিনে পরিদর্শন করেন। পানি উন্নয়নবোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাগণ প্রতিমন্ত্রীর সাথে ছিলেন। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, স্থায়ী বাঁধ নির্মানের জন্য ৫৪৩ কোটি টাকার একটি মেগা প্রকল্প অনুমোদনের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হয়েছে।

এর মধ্যে ১৬.৫৮ কিঃ নতুন বাঁধ নির্মানে বরাদ্ধ ধরা হয়েছে ৫১৫ কোটি টাকা এবং ৩২.৮২ কিলোঃ মিটার স্থায়ী বাঁধ মেরামতের জন্য বরাদ্ধ ব্যয় ধরা হয়েছে ১৮ কোটি টাকা। স্থানীয় সাংসদের আশাবাদ ব্যক্ত করে বলেন,প্রকল্পটি বাস্তবায়ন হলে জনদূর্ভোগ লাঘব হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT