রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২৬ অপরাহ্ণ

শিরোনাম

পোরশায় ৯০ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১০:৪৭ PM, ১৫ সেপ্টেম্বর ২০২০ Tuesday ৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ইসমাইল হোসেন, পোরশা প্রতিনিধিঃ

নওগাঁ জেলার পোরশা উপজেলাধীন লক্ষীপুর গ্রামের ঝর্ণা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয়ের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে পোরশা থানা পুলিশ ৯০ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।

আটককৃতরা হল চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার মৃত মোস্তফার ছেলে মোঃ মকবুল হোসেন ধলু(৩৫) ও মৃত ফুল মোহাম্মদ ছেলে মোঃ মনিরুল ইসলাম মনি (২৫)।

গতকাল সোমবার রাতে (১৪ সেপ্টেম্বর)পোরশা মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে সারাইগাছি মোড়ে অবস্থান করার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জের নির্দেশ ক্রমে শীতল কুমার উপজেলাধীন ছাওড় ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ঝরনা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৯০ নিষিদ্ধ আমদানি কৃত ভারতীয় ফেন্সিডিলের বোতলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে শিবপুর বাজার অভিমুখে যাওয়ার অপেক্ষামান অবস্থায় আটক করে।

পোরশা থানা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এস আই শিতল কুমার আসামিদের গ্রেফতার করেছেন কথা উল্লেখ করে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT