রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪০ অপরাহ্ণ

শিরোনাম

বগুড়ায় ভুয়া এএসপি গ্রেফতার

প্রকাশিত : ১০:৩০ PM, ১৫ সেপ্টেম্বর ২০২০ Tuesday ৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আব্দুর রাজ্জাক, বগুড়া প্রতিনিধি :

সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে বগুড়া সদর থানা পুলিশ শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এতথ্য জানিয়েছেন বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা। বগুড়ায় ভুয়া এএসপি গ্রেফতার ,সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে বগুড়া সদর থানা পুলিশ শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এতথ্য জানিয়েছেন বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা। গ্রেফতারকৃত শাহেদ সরদার বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে।

জানাগেছে, গ্রেফতারকৃত শাহেদ সরদার নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনে সেলিম হোটেলের সামনে থেকে শাহেদ সরদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার হেফাজত থেকে পুলিশ হেড কোয়াটার্সের বেশ কিছু চিঠি উদ্ধার করা হয়। পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়।

এঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT