রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:১৪ অপরাহ্ণ

শিরোনাম

কেশরহাটের আলোচিত মাহাবুব কৃষি বিপণীতে অভিযান

প্রকাশিত : ১০:২৫ PM, ১৫ সেপ্টেম্বর ২০২০ Tuesday ৪৪ বার পঠিত

সুমন ‍আলী, স্টাফ রিপোর্টার:
alokitosakal

মোহনপুরের কেশরহাটের আলোচিত মাহাবুব কৃষি বিপনণীসহ বিভিন্ন কীটনাশক দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপি অভিযানে মেয়াদ উত্তীর্ণ এবং নিম্নমানের কীটনাশক বিক্রির অভিযোগে মোহনপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ বিন কাসেম এ অভিযান পরিচালনা করেন।

এতে শ্যামপুরহাটে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রির অপরাধে মেসার্স মোহসীন কৃষি ঘরের সত্ত্বাধিকারী মোহসীন আলীকে ১০ হাজার টাকা,কেশরহাটের মেসার্স মাহবুব কৃষি বিপণীর স্বত্বাধিকারী মখলেসুর রহমানকে ৭হাজার টাকা, মেসার্স মফিজ কীটনাশক স্টরের সত্ত্বাধিকারী মফিজ উদ্দিনকে ৭হাজার টাকা, মেসার্স আমিনুল কীটনাশক স্টোরের সত্ত্বাধিকারী আমিনুল ইসলামকে ৭হাজার টাকা, মেসার্স মকবুল কীটনাশক অ্যান্ড সিড বিপনীর স্বত্বাধিকারী মতিউর রহমানকে ৭ হাজার এবং জিকে ট্রেডার্সের জালাল উদ্দিনকে ৭ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোহনপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাসেম সাংবাদিকদের বলেন, এসব মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও নিম্নমানের বীজ বিক্রির ফলে সাধারণ কৃষকরা চরম ভাবে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। কৃষকদের এধরণের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপ সহকারী কৃষি কর্মকর্তা আবদুল মান্নান, কেশরহাট ভূমি সহকারী কর্মকর্তা ইকবাল কাসেমসহ সঙ্গীয় ফোর্স।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT