রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩০ অপরাহ্ণ

শিরোনাম
◈ এখন থেকে রোববার সাহিত্য সকাল প্রকাশ ◈ ভূমি ব্যবস্থাপনায় সারাদেশের রোল মডেল পবা উপজেলা ভূমি অফিস ◈ ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার ◈ নেত্রকোণার কলমাকান্দায় টানা বৃষ্টির কারণে জমির আমন ধান ক্ষতির আশঙ্কা দেখছেন কৃষকরা ◈ রাণীশংকৈলে পাঁচ জুয়াড়ি আটক ◈ সবাই জানে! জানেনা যাদের জানার কথা. . . . . ◈ নান্দাইলে প্রস্তাবিত প্রকল্প পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ◈ দুর্গাপুরে থামছে না সোমেশ্বরী নদীর তীব্র ভাঙ্গন ◈ কুড়িগ্রামের সকল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সেবা ডেস্কে চলছে সেবা ◈ শেকৃবিতে ভিসির দায়িত্বে রেজিস্ট্রার,বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির প্রতিবাদ

গোপালগঞ্জে প্রেম নিয়ে মারামারিতে আহত ২০

প্রকাশিত : ০৬:১৯ PM, ৮ সেপ্টেম্বর ২০২০ Tuesday ১০৩ বার পঠিত

মুরাদ শেখ, গোপালগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

মোরাদ শেখ,গোপালগঞ্জ প্রতিনিধিঃগোপালগঞ্জে প্রেমের সম্পর্ক নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া পশ্চিমপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. হযরত আলু জানান, করপাড়া পশ্চিমপাড়া গ্রামের মনির মোল্লার ছেলে ও ইউসুফ সরদারের মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে দু’পরিবারের মধ্যে বিরোধ চলছিল। সকালে মেয়ের বাবা ইউসুফ সরদার তার স্বজনদের নিয়ে ছেলের বাবা মনির মোল্লার বাড়িতে গিয়ে তার ছেলের মোবাইল ফোনে থাকা মেয়ের ছবি মুছে ফেলতে বলেন।এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরপর উভয়পক্ষ পুনরায় সংগঠিত হয়ে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় লাঠির আঘাতে উভয় পক্ষের অন্তত ২০ নারী-পুরুষ আহত হন।
উভয়পক্ষই থানায় অভিযোগ দাখিল করেছে, এলাকায় পুলিশ পাঠানো হয়েছ আর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT