রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০৪ অপরাহ্ণ

শিরোনাম

কাতারে সিআইপি জালাল আহমেদের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ

প্রকাশিত : ০৯:৩৭ AM, ২৭ অগাস্ট ২০২০ Thursday ১১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

আমিন ব্যাপারী ,কাতার প্রতিনিধি:
কাতারের বিশিষ্ট শিল্পপতি গোল্ডেন মার্বেল গ্রুপের স্বত্বাধিকারী চাঁদপুর সমিতির প্রধান উপদেষ্টা সিআইপি জালাল আহমেদ ও ফরিদগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগমের পিতা আলহাজ্ব আব্দুল রশীদ মিয়াজীর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কাতারস্থ বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা।

বুধবার সন্ধ্যায় ৭০ বছর বয়সে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার সকাল ১১ টায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বাংলাদেশে জানাজার নামাজ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

মৃত্যুকালে তিনি পরিবারসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অন্যদিকে চাঁদপুর সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছে চাঁদপুর সমিতির সভাপতি মোঃ মানিক মিয়া,সাধারণ সম্পাদক ওমর শরীফ টিটু ও সাংগঠনিক সম্পাদক ই এম আকাশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT