রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩০ অপরাহ্ণ

শিরোনাম

ইউএনও ওয়াহিদার শারীরিক অবস্থা স্থিতিশীল

প্রকাশিত : ০৪:৩৮ PM, ৬ সেপ্টেম্বর ২০২০ Sunday ৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত চিকিৎসাধীন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। পেশেন্টের ব্লাড প্রেসার, পালস, রক্তে অক্সিজেন সবই স্বাভাবিক আছে। এছাড়াও রোগীর শারীরিক অন্যান্য কন্ডিশন স্বাভাবিক রয়েছে এবং তার জ্ঞানের মাত্রা একশো শতাংশ ঠিক আছে। রোববার (৬ সেপ্টেম্বর) রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন এবং ইউএনও,র চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান মোহাম্মদ জাহিদ হোসেন এসব কথা জানিয়েছেন। চিকিৎসক মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, আজ থেকে ওয়াহিদাকে ফিজিক্যাল মেডিসিন বা ফিজিওথেরাপি চিকিৎসা দেওয়া শুরু করেছে। এটি দেওয়ার পরে রোগীর অবস্থা কোন দিকে যায় দেখি। তিনি বলেন, তবে মাথায় কিছুটা ব্যথা আছে বলে আমাদের জানিয়েছেন ওয়াহিদা। যেহেতু তার মাথায় অনেকগুলো আঘাত আছে তাই ব্যথা কিছুটা থাকবে, তবে আস্তে আস্তে ব্যথা চলে যাবে। মেডিকেল বোর্ডের প্রধান আরও বলেন, রোগীর ডান হাতের যে অবস্থা সেটি ঠিক হতে কিছুটা সময় লাগবে। তবে রোগীর ডান হাতের অবস্থা শতভাগ স্বাভাবিক হবে কিনা সেটা এখনো বলার মতো সময় আসেনি। এটা পরবর্তী সময়ে আমরা বলতে পারবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT