রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১১ অপরাহ্ণ

শিরোনাম

এবার মাদককাণ্ডে সমন রিয়াকে

প্রকাশিত : ০১:৩৫ PM, ৬ সেপ্টেম্বর ২০২০ Sunday ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এবার মাদককাণ্ডে সমন রিয়া চক্রবর্তীকে। আজই হাজিরা দিতে পারেন তিনি এনসিবির দফতরে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে মাদক যোগের তদন্তে রিয়াকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই ঘটনায় রিয়ার ভাই শৌভিক, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং হাউজকিপার দীপেশকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে যে সব তথ্য মিলেছে, তার ভিত্তিতেই রিয়াকে সমন পাঠানো হয়েছে। রবিবার সকালে রিয়ার মুম্বইয়ের বাড়িতে এনসিবি-র একটি দল সমন নিয়ে হাজির হয়। এনসিবি প্রধান সমীরা ওয়াংখেড়ের নেতৃত্বাধীন ওই দল রিয়াকে তদন্তে যোগ দিতে বলে। আজই এনসিবির সামনে হাজিরা দিতে পারেন রিয়া।
মাদক যোগে তার ভূমিকা নিয়ে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা। এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মলহোত্রা বলেন, এনসিবি-র একটি দল রিয়াকে সমন দিতে গিয়েছে। আজই তদন্তে যোগ দিতে হবে তাকে। উনি নিজে থেকে আসবেন নাকি আমাদের দল তাকে নিয়ে আসবে, তা রিয়ার ওপরই নির্ভর করছে। রিয়াকে শৌভিক এবং স্যামুয়েলের মুখোমুখি বসিয়ে জেরা করা হবে বলেও জানা গিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT