রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২২ অপরাহ্ণ

শিরোনাম

দীঘির মিশন শুরু

প্রকাশিত : ০১:৩৫ PM, ৬ সেপ্টেম্বর ২০২০ Sunday ৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে- মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের এই বিজ্ঞাপনের সংলাপের মাধ্যমেই সকলের কাছে প্রিয় হয়ে ওঠেন শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। পরবর্তীতে ‘চাচ্চু, ‘দাদিমা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক ব্যবসা সফল চলচ্চিত্রেও কাজ করে সে বয়সেই পেয়ে যান তারকাখ্যাতি। সেই দীঘি এখন আর ছোট নেই। তিনি এখন স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়াশোনা নিয়ে ব্যস্ততার কারণে দীর্ঘদিন শোবিজ থেকে দূরে ছিলেন। অবাক করার বিষয় পর্দার বাইরে থাকলেও দীঘির ভক্তরা কিন্তু প্রতিনিয়ত তার খবর নেয়ার চেষ্টা করেছেন। কবে আবার চলচ্চিত্রের কাজে ফিরবেন সেই খবরের অপেক্ষায় ছিলেন।
সেই ভক্তদের অপেক্ষার পালা শেষ। দীঘি নিজের নতুন মিশন শুরু করেছেন। নায়িকা হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। শাপলা মিডিয়ার ব্যানারে একসঙ্গে দু’টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের একটি ছবির কাজও শুরু করেছেন। আরেকটির নাম ‘ধামাকা’। দু’টি ছবিতেই দীঘির নায়ক হিসেবে দেখা যাবে শান্ত খানকে। দু’টি ছবি নিয়ে বেশ আশাবাদী দীঘি। ছবি দু’টোর পর আরো নতুন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। দীঘি মানবজমিনকে বলেন, দুই বছর ধরে কাজ করবো করবো করে আর হয়ে ওঠেনি। অবশেষে নায়িকা হয়ে ফিরলাম। নায়িকা হয়ে কাজ শুরু করতে পারাটা আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে সফলতা অর্জন করতে পারি। নিজের সেরাটা দিয়েই চুক্তিবদ্ধ হওয়া চলচ্চিত্রগুলোতে কাজ করবেন উল্লেখ করে এই তারকা আরো বলেন, ছবিগুলোর গল্প আমার কাছে ভালো লেগেছে। আমাকে যে চরিত্র দেয়া হয়েছে নিজের সেরাটুকু দিয়ে সেটা করার চেষ্টা করবো। দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন জগতের বাইরে থাকলেও দীঘি খুবই আত্মবিশ্বাসী। সবশেষ তিনি বলেন, শুটিং আমার কাছে নতুন কিছু নয়। তবে নতুন যেটি হলো আগে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছি আর এখন নায়িকার ভূমিকায়। পার্থক্য এতটুকুই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT