রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২২ অপরাহ্ণ

শিরোনাম

ছবিতে জুতাপেটা, মুম্বইকে ‘রক্তপিপাসু’ বললেন কঙ্গনা

প্রকাশিত : ০১:৩৫ PM, ৬ সেপ্টেম্বর ২০২০ Sunday ৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সরব কঙ্গনা রানাউত। স্বজনপ্রীতির বিতর্কওতুঙ্গে। হালে যোগ হয়েছে মুভি মাফিয়া, মাদকচক্র প্রসঙ্গও। তারকাকুল তো বটেই, প্রশাসনকেও একহাত নিতে ছাড়েন না বলিউড ‘কুইন’ কঙ্গনা। মুম্বই পুলিশের বিরুদ্ধেও বিস্তর অভিযোগ তার। সেই তর্ক আছড়ে পড়েছে অন্তর্জালপাড়ায়। নেট নাগরিকেরাও থেমে নেই। তোপ দাগছেন কঙ্গনার বিরুদ্ধে।
চলছে বাক্যবাণ, পাল্টা আক্রমণ। বেশ কিছু টুইটে কঙ্গনা বলেছেন, মুম্বইয়ে আর নিরাপত্তাবোধ করছেন না। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে সরাসরি ‘তালিবান’ বলে আখ্যা দিয়েছেন। তাই কঙ্গনার বিরুদ্ধে একজোট হয়েছেন অনেকেই। অন্তর্জালে তো বটেই, এবার প্রকাশ্যে রাজপথে। তাই রাজপথে বেশ কজন নারী বিশাল পোস্টারের মাঝে থাকা কঙ্গনার ছবিতে আক্ষরিক অর্থেই জুতাপেটা করেছেন। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। সেটা নজরে এসেছে অভিনেত্রীরও। পাল্টা টুইট করতে ছাড়েননি কঙ্গনা। ভিডিও দেখিয়ে বলেছেন, সুশান্ত ও সাধুর মৃত্যুর পর প্রশাসন নিয়ে মত প্রকাশের জেরে তার পোস্টারে জুতাপেটা করা হচ্ছে। তার ‘মনে হচ্ছে, মুম্বই রক্তপিপাসু হয়ে উঠেছে। অবশ্য এর সঙ্গে একটি হাসির ইমোজিও যুক্ত করেছেন। কদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, মানালি থেকে ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে ফিরবেন। মুম্বইয়ে ফিরে যেসব লোক তার বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন, তা মোকাবিলা করবেন। সে দিন তো আর দূরে নেই, দেখা যাক কী ঝড় তোলেন ‘মণিকর্নিকা’র ‘ঝাঁসির রানি’!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT