রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ এখন থেকে রোববার সাহিত্য সকাল প্রকাশ ◈ ভূমি ব্যবস্থাপনায় সারাদেশের রোল মডেল পবা উপজেলা ভূমি অফিস ◈ ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার ◈ নেত্রকোণার কলমাকান্দায় টানা বৃষ্টির কারণে জমির আমন ধান ক্ষতির আশঙ্কা দেখছেন কৃষকরা ◈ রাণীশংকৈলে পাঁচ জুয়াড়ি আটক ◈ সবাই জানে! জানেনা যাদের জানার কথা. . . . . ◈ নান্দাইলে প্রস্তাবিত প্রকল্প পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ◈ দুর্গাপুরে থামছে না সোমেশ্বরী নদীর তীব্র ভাঙ্গন ◈ কুড়িগ্রামের সকল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সেবা ডেস্কে চলছে সেবা ◈ শেকৃবিতে ভিসির দায়িত্বে রেজিস্ট্রার,বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির প্রতিবাদ

প্রত্যাশিত জয় পেয়েছে বেলজিয়াম

প্রকাশিত : ০১:৩৫ PM, ৬ সেপ্টেম্বর ২০২০ Sunday ৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

উয়েফা নেশন্স লিগের দ্বিতীয় আসরে নিজেদের প্রথম ম্যাচে ডেনমার্কের বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে বেলজিয়াম। শনিবার (৫ সেপ্টেম্বর) কোপেনহেগেনের পার্কেন স্টেডিয়ামে ‘এ’ লিগের দুই নম্বর গ্রুপের ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছে রবের্তো মার্তিনেসের শিষ্যরা।

নবম মিনিটে ম্যাচের প্রথম কর্নার থেকে এগিয়ে যায় বেলজিয়াম। খুব কাছ থেকে বাঁ পায়ের টোকায় বল জালে পাঠান অলিম্পিক লিওঁর ডিফেন্ডার দেনেইয়ার।

২৫তম মিনিটে সমতায় ফিরতে পারত ডেনমার্ক। ডি-বক্সের বাইরে থেকে মিডফিল্ডার ক্রিস্তিয়ান এরিকসেনের জোরালো শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন বেলজিয়ামের গোলরক্ষক।

৭৫তম মিনিটে গোল পেতে পারতেন রোমেলু লুকাকু। ডি-বক্সের বাঁ দিকে একজন খেলোয়াড়কে কাটিয়ে তার নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকান ডেনমার্কের গোলরক্ষক কাসপের স্মাইকেল।

পরের মিনিটেই ব্যবধান বাড়ান মের্টেন্স। ছোট ডি-বক্সে জটলার ভেতর থেকে একজন খেলোয়াড়ের শট গোলরক্ষক ফেরানোর পর জালে পাঠান নাপোলির এই ফরোয়ার্ড।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT