রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৫৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

জনগণের কথা চিন্তা করে না সরকার

প্রকাশিত : ০২:২৩ PM, ১৫ জানুয়ারী ২০২১ শুক্রবার ৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে সাধারণ মানুষের কথা চিন্তা করে না সরকার। তাদের একমাত্র চিন্তা তারা কি করে ধনী হবে, বিদেশে বাসা করবে, বিদেশে টাকা পাচার করবে এগুলোই আওয়ামী লীগ সরকারের একমাত্র চিন্তা।

শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এক মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল আরো বলেন, সরকারের উচিত হবে পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সেই সাথে জনগণকে ভোট দেয়ার সুযোগ করে দেয়া। তবে এই নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলুন একবার আয়নার দিকে তাকিয়ে নিজেকে প্রশ্ন করতে। কি করছেন আপনারা? আজকে যারা রাজনীতি করেন তারা নিজের দিকে একবারো তাকান না। আজকের এই সরকার জাতির সমস্ত আশা আকাঙ্ক্ষাকে ধ্বংস করে দিয়েছেন। উন্নয়ন বিএনপিও চায় কিন্তু সেই উন্নয়ন মানে সাধারণ জনগণের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেয়া নয়।

আসন্ন পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবি করে মির্জা ফখরুল বলেন, আমারা বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে, ভোট দিতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।

বিগত পৌরসভা নির্বাচনগুলোতে সরকার দলীয় লোকেরা জোড় করে ভোট ছিনিয়ে নিয়ে গেছে এমনি মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত যে কয়েকটি পৌরসভার নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT