রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের আর মাত্র ৮ দিন বাকি- নির্বাচনকে কেন্দ্র করে নৌকার গণ-জোয়ার

প্রকাশিত : ০৮:৩৫ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জগন্নাথপুর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করা দলীয় নেতাকর্মী ও সমর্থকরা-ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের আর মাত্র ৮ দিন বাকি রয়েছে। আগামী ১৪ অক্টোবর দীর্ঘ ১৬ বছরের প্রতীক্ষিত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী হলেও নৌকা প্রতীকের গণ-জোয়ার সৃষ্টি হয়েছে। এর কারণ হিসেবে ৬ অক্টোবর রোববার সরজমিনে স্থানীয় একাধিক ভোটাররা বলেন, আমরা এখন উন্নয়ন চাই। যে কারণে সরকার দলের জনপ্রতিনিধির বিকল্প নেই। মামলা সংক্রান্ত জটিলতায় নির্বাচন না হওয়ায় দীর্ঘ ১৬ বছর আমরা কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছি। আমরা আর বঞ্চিত হতে চাই না। তাই আমরা নৌকায় ভোট দেবো।

এ সময় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা জানান, চেয়ারম্যান প্রার্থী আবদুল কাদির এর (নৌকা) প্রতীকের পক্ষে দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনতা মাঠে ঝাপিয়ে পড়েছেন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে চলছে ভোট প্রার্থনা। মিরপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১০টি নির্বাচনী কেন্দ্র রয়েছে। প্রতিটি ওয়ার্ডে নৌকার কর্মী-সমর্থকরা বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে গণ-সংযোগ ও প্রচার-প্রচারণা এবং ভোট প্রার্থনা করছেন। নৌকার বিজয় নিশ্চিতের লক্ষে দিনরাত চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকায়। সময় মতো হচ্ছে না তাদের ঘুম ও খাওয়া। বিরামহীন ভাবে হাটতে হাটতে ক্লান্ত হয়ে পড়েছেন প্রার্থী ও কর্মী-সমর্থকরা। এর পরও থেমে নেই। লক্ষ্য শুধু ভোট বাড়িয়ে বিজয় নিশ্চিত করা।

আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন, মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, পাটলি ইউনিয়নের সাবেক সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবদুর রউফ, শিক্ষানুরাগী আবদুল খালিক, শিক্ষক হরমুজ আলী, মইন উদ্দিন খান, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবুল মিয়া, ইলিয়াছ মিয়া, আতিক মিয়া, আবদুস শহীদ খান, মঞ্জুরুল আলম, জহুর মিয়া, হীরা মিয়া, বাদশা মিয়া, সাবেক ইউপি সদস্য এমেল মিয়া, আবদুল তাহিদ খান, রমিজ মিয়া, কয়েছ আহমদ, আছকির আলী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, যুবলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জামাল সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার জনতা।

এ ব্যাপারে নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থী আবদুল কাদির বলেন, নৌকার পক্ষে গণ-জোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার শতভাগ বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষ মাঠে কষ্ট করে যাচ্ছেন।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT