রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৬ অপরাহ্ণ

জকিগঞ্জে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

প্রকাশিত : ০৯:২২ PM, ৯ নভেম্বর ২০১৯ শনিবার ১০৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জকিগঞ্জে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

জকিগঞ্জ উপজেলার বাবুর বাজার এলাকায় সিলেট থেকে জকিগঞ্জগামী সিলেট জ- ১১০৪৫২ যাত্রীবাহী বাসগাড়ী দুর্ঘটনার শিকার হয়েছে।

এতে এক শিশুসহ ৩ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
আহত হয়েছেন অন্ততপক্ষে ২০/২৫ জন যাত্রী আহত হয়েছেন।

আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলো জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের সাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশুকন্যা রুহেনা বেগম (২), মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫০)।

আহত অন্যদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। মৃত্যুর খবর সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক আব্দুল্লাহ আল মেহেদী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট থেকে জকিগঞ্জগামী বাসগাড়ী বাবুর বাজার এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার অভিযান শুরু করেন।

খরব পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, ওসি (তদন্ত) সুশংকর পাল ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের নিয়ে উদ্ধার অভিযান চালিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, আহত হয়েছেন অন্ততপক্ষে ২০/২৫ জন। এরমধ্যে মারাত্মক আহত অবস্থায় ১২ জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে। নিহত হয়েছেন শিশুসহ ৩জন। গাড়ীর চালক কোথায় এ তথ্য এখনো পাচ্ছিনা। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনাটি ঘটেছে।

আলোকিত সকাল/ আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT