রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা ◈ কটিয়াদীতে ট্রিপল মার্ডার : মা ভাইবোন সহ ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের ◈ হরিরামপুরে চুরির অভিযোগে যুবককে পিটিয়ে জখম ◈ কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে মধ্যনগর থানায় আলোচনা সভা অনুষ্ঠিত ◈ রাসুলকে (সাঃ)’র অপমানের প্রতিবাদে কাপাসিয়া কওমী পরিষদের বিক্ষোভ সমাবেশ ◈ টঙ্গীবাড়িতে ডাঃ আজিজুল হক ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ◈ ঘাটাইলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা সভা ◈ নাগেশ্বরীতে গাঁজাসহ আটক-২ ◈ রক্ষাগোলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নেতৃত্বের সাথে স্কুল শিক্ষকবৃন্দের মতবিনিময় ◈ মানুষকে প্রাধান্য দিয়ে নগর পরিকল্পনা গ্রহণের আহ্বান

ছাত্রলীগ নামধারি দুবৃর্ত্ত ও খুনিদের শায়েস্তার দাবিতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৫:২৬ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ Friday ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ছাত্রলীগ নামধারি সন্ত্রাসী, খুনি ও চিহ্ণিত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন গোপালপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ও ছাত্রলীগ। আজ শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। লিখিত অভিযোগে বলা হয়, গোপালপুর-ভূঞাপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য ছোট মনিরের উন্নয়ন কর্মকান্ডকে ব্যাহত এবং বিতর্কিত করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছেন।

এতে মদদ দিচ্ছেন জেলা আওয়ামীলীগ নেতা এবং মুক্তিযোদ্ধা ফারুখ হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীরা। গত ১৫ সেপ্টেম্বর গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি এবং মাদক ব্যবসায়ী ডেঞ্জার জুয়েল মাদক ব্যবসা নিয়ে কোন্দলে প্রতিপক্ষের হামলার শিকার হন। মাদক ব্যবসার বিষয়টিকে আড়াল করে ওই মহলের ইঙ্গিতে আহত ডেঞ্জার জুয়েল স্থানীয় সংসদ সদস্য ছোট মনির এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলামসহ ৯জনকে আসামী করে পরদিন টাঙ্গাইল আদালতে হত্যা চেষ্টার বানোয়াট অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞ আদালত গত ২৬ সেপ্টেম্বর এক আদেশ বলে সংসদ সদস্য ছোট মনির এবং রফিকুল ইসলামের নাম খারিজ করে অপর সাত আসামীর বিরদ্ধে সমন জারি করেন। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক সাইফুল ইসলাম সুরুজ। উপস্থিত ছিলেন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া বড় মনি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আসিফ মাসুদ, ইপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহানুর রহমান গোপালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রকৌশলী গিয়াস উদ্দীন প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT