রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ছাতকে ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিত : 09:46 PM, 17 November 2019 Sunday ৩২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ছাতকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শহরের ফুটপাত এবং সড়ক সংলগ্ন সওজ র ভুমি দখল মুক্ত করার কার্যক্রম চলছে।
পৌরসভা কর্তৃক সড়কের উভয় পাশে ড্রেন নির্মাণের লক্ষ্যে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের ১নং ব্রীজ হতে ট্রাফিক পয়েন্ট পর্যন্ত উচ্ছেদ অভিযানের পাশাপাশি শহরের ফুটপাত দখল মুক্ত করতে এ অভিযান পরিচালিত করা হচ্ছে।
রোববার সকাল থেকে বিকেলে পর্যন্ত ভ্রম্যমান আদালতের কার্যক্রম পরিচালনা করেন সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। সোমবার আবারো উচ্ছেদ অভিযান কার্যক্রম চলবে বলে সংশ্রিষ্ট সুত্রে জানা গেছে।

সকালে শহরের সিএনজি ষ্ট্যান্ড এলাকা থেকে ট্রাফিক পয়েন্ট পর্যন্ত, পান হাটা, চাউল হাটা, কালীবাড়ী রোড ও সবজী বাজার এলাকা দখল মুক্ত কার্যক্রম পরিচালিত হয়। এসময় ছাতক পৌরসভার জামাল আহমদ, সওজ’র অফিস সহকারী আবুল কাসেম, ভুমি অফিসের সার্ভেয়ার শাহীন আহমদ, পৌরসভার সব্রত হালদারসহ পৌরসভার লোকজন উপস্থিত ছিলেন।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT