রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৬ পূর্বাহ্ণ

ছাতকে দু’গ্রামবাসীর সংঘর্ষে হতাহতের ঘটনায় ৪ ব্যক্তি আটক


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৮:৪৮ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

সুজন তালুকদার, ছাতক প্রতিনিধি :

ছাতকে দু’গ্রামবাসীর সংঘর্ষে হতাহতের ঘটনায় দিঘলী ও শিবনগর গ্রামে বিরাজ করছে পুলিশ আতংক। সংঘর্ষে গুরুতর আহত শিবনগর গ্রামের খুরশিদ আলীর পুত্র ইয়াকুব আলীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে দিঘলী গ্রাম প্রায় পুরুষ শুন্য হয়ে পড়ে।

থানা ও দাঙ্গা পুলিশ রাতেই অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৪ ব্যক্তিকে আটক করে। সংঘর্ষে গুরুতর আহত আরো ২জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবীসহ পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলা কর্মকর্তা গোলাম কবির,সাংবাদিক সহ এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ ।

বুধবার সন্ধ্যারাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার দিঘলী ও শিবনগর গ্রামবাসীর দফায়-দফায় সংঘর্ষের ঘটনায় ব্যবসায়ী, পথচারীসহ দু’শতাধিক ব্যক্তি আহত ও ইয়াকুব আলী(৩০) নামের এক ব্যক্তি নিহত হয়।

রাতে দিঘলী কালীদাসপাড়ায় অভিযান চালিয়ে জিয়াউল হকের পুত্র সাহেদ আলম(২৭), সুবোধ পালের পুত্র সজীব পাল(১৮), সুভাষ পাল(২২) ও সৈলেন ঘোষের পুত্র নির্মল ঘোষ(২১)কে আটক করে পুলিশ।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল আটকের কথা স্বীকার করে জানান, সংঘর্ষে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT