রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:০১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি তারুণ্যের প্রতিক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল ◈ দেশ গড়ি আদর্শ বিদ্যানিকেতন স্কুলের বাৎসরিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ◈ গাজীপুরে গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার ◈ নাটোরের লালপুরে প্রবাসী চম্পা জামানের মানবতায় মুগ্ধ এলাকাবাসী ◈ মোহনপুর রায়ঘাটি ইউ.পি বিএনপির সভাপতি রস্তুম ও সম্পাদক রেজাউল ◈ ছাতকে জলমহাল শুকিয়ে মৎস্য আহরনের হিড়িক ◈ ব্রেইন টিউমারে আক্রান্ত শিশু মিনহাজ, কে মানবিক সাহায্যের আবেদন ◈ টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ৭ম শ্রেণীর ছাত্র নিহত ◈ ইহুদিবাদ নিয়ে আলােচিত নতুন বই ‘দ্য কিংডম অব আউটসাইডারস’ ◈ মুন্সীগঞ্জ জেলা র‌্যাব-১১,সিপিসি-১ কোম্পানি কমান্ডার-এর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

ছন্দের কবি পরীমনি

প্রকাশিত : ০৯:২১ PM, ৪ অক্টোবর ২০১৯ Friday ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্নিগ্ধ মেয়ে পরীমনি এখন ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় মুখ। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অনবদ্য অভিনয় করে দর্শক মনে ভালোবাসার আসন করে নিয়েছেন। ব্যস্ত আছেন নতুন সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় নিয়ে। প্রতিভাবান এই অভিনেত্রীর নতুন পরিচয় জানা গেলো এবার। অভিনেত্রী পরী একজন ছন্দের কবিও। হ্যাঁ, সিনেমায় নয়, বাস্তবেই তিনি এখন কবিতা লিখেন। আর সেটা ফেসবুকে ভক্তদের জন্য শেয়ার করেন।

শুক্রবার সকালে পরীমনি তার ফেসবুক পেইজে একটি কবিতা পোস্ট করেন। আলোকিত সকাল এর পাঠকদের জন্য পরীমনির লিখা কবিতাটি হুবহু তুলে ধরা হলো।

এই আলো যেন কালো

মন মস্তিষ্ক যেথা সন্ধিক্ষণ,

বারেবার লয় পারাবার

হয় হেথা জন চিত্তচেরা রব। তব এই কি বিচক্ষণ!

চল পালাই বলে থামা

রগচাপা বক্ষে মালিশ চলা,

আবার জড়ায় হাহাকার

তবু শানিত অন্তর নেয় নাহি নিস্তার।

পাও কি প্রিয় যা চাও আজও!

ক্লান্ত করো সাদা চোখ

যা পেয়েছো তবে জয় ভাবো তারে

না পাওয়ায় করো ভোগ। যা আমার হয়নারে

যা আমি আসি ছেড়ে

লই না ধুলোভার

উল্লাস বলি তব

আমি উল্লাস বলি তারে

আমি উল্লাস বলি তারে…।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
19 20 days 22 23 hours 58 59 minutes 37 38 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT