রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২০ অক্টোবর ২০১৯, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

চৌহালীর দওকান্দি গ্রামকে মাদকমুক্ত করতে চায় এলাকাবাসী

প্রকাশিত : ০৭:০৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৪৬৮ বার পঠিত

ইমরুল হাসান, চৌহালী প্রতিনিধি:
alokitosakal

 

সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের দওকান্ধি গ্রাম কে এলাকাবাসী মাদকমুক্ত করার ঘোষনা দিয়েছেন।

তারা বলেন আমাদের যুব সমাজকে মাদকমুক্ত করতে আমরা এলাকায় কোন অবৈধ কাজ করতে দিবো না, এখানে অনেকেই ইয়াবা,গাজার ব্যবসায় জড়িত। আমরা প্রশাসনকে এবং মাননীয় এম,পি মহাদয়ের বরাবর দরখাস্ত দিয়েছি আমাদের এমপি মহোদয় আশ্বাস দিয়েছেন যে,জরুরিভাবে ব্যবস্থা নেওয়া হবে। এলাকা বাসী জানান দওকান্ধি গ্রামের মৃত্যু, মত্তি প্রামানিক’র ছেলে উমারপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ বশিরউদ্দিন মেম্বার ও তার সহযোগী আরফান,শহিদুল কতিপ্রয় লোক এই ব্যবসার সাথে জড়িত। শুধু তাই না তিনি দিনরাত নিজ বাড়ির আঙ্গনায় জুয়ার আসরও বসিয়ে থাকেন।

এ বিষয়ে চৌহালী থানার তদন্ত (ওসি) হাসিবুল্লাহ হাসিব বলেন আমরা কিছু লোকের বিরুদ্বে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ্য ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT