রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০০ পূর্বাহ্ণ

চৌহালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিত : ০২:২৭ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ ইমরুল হাসান শিকদার, চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের চৌহালীতে জেসমিন খাতুন (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ায় তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ স্বজনদের। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুড়বাড়ীর লোকজন পলাতক রয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের হাটাইল চর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জেসমিন ওই গ্রামের আহম্মেদ আলী মন্ডলের স্ত্রী ও একই উপজেলার হাফানিয়া গ্রামের কোরবান আলীর মেয়ে।

নিহতের পিতা কোরবান আলী ও তার স্বজনদের অভিযোগ, বেশ কয়েক বছর আগে হেলাল মন্ডলের ছেলে আহমেদ মন্ডলের সাথে বিয়ে হয় জেসমিনের। তাদের ঘরে দুটি সন্তানের জন্ম হয়। এ অবস্থায় স্বামী আহম্মেদ মন্ডল অপর একজন নারীর সাথে পরকিয়ায় জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদ চলে আসছিল। সোমবার রাতে জেসমিন বাবার বাড়ীতে যাবার জন্য বের হলে তার স্বামী তাকে মারপিট করে বাড়ী নিয়ে যায়। রাতে তাকে হত্যা করে ওড়নার সাথে ঝুলিয়ে রেখে স্বামী ও শশুড়বাড়ীর লোকজন পালিয়ে যায়।

চৌহালী থানার পরিদর্শক (তদন্ত) হাসিব উল্লাহ জানান, স্বামীর বাড়ীর গোয়াল ঘরে গৃহবধূ জেসমিনের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে লাল দাগ রয়েছে। তবে সে দাগগুলো কিসের তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT