রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৩৩ পূর্বাহ্ণ

চৌগাছার দুই মাদক ব্যবসায়ী মহেশপুরে গ্রেফতার

প্রকাশিত : ০৬:২৮ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ Thursday ২১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ মহেশপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত কাল দুই কেজি গাজাসহ মশিয়ার রহমান ও ২০ বোতল ফেন্সিডিলসহ আল আমিনকে গ্রেফতার করেছে। জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। গ্রেফতার কৃত মশিয়ার যশোরের চৌগাছা উপজেলার নাইড়া গ্রামের কিতাব আলীর ছেলে।

অন্যদিকে আল আমিন একই উপজেলার বল্লভপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে। এক ই-মেইল বার্তায় বলা হয় ঝিনাইদহ ডিবি পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে মহেশপুর উপজেলার আলিশা পাঁচবাড়িয়া থেকে দুই কেজি গাজা ও একই উপজেলার পুড়োপাড়া থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT