রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:৪১ অপরাহ্ণ

শিরোনাম
◈ এ্যাডভোকেট রহমত আলীর জানাজা নামাজ মহানগরের শহীদ বরকত ষ্টেডিয়ামে সকাল সাড়ে ১০ টায় শেষ হয়েছ ◈ এইস.এস.সি পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের দাবীতে মানববন্ধন ◈ পীরগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবিরে ৫৩৭ রোগীর চিকিৎসাসেবা প্রদান,লেন্স সংযোজন ৬১ জনের ◈ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় ১ জনের মৃত্যু ◈ সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা ◈ টেকনাফে খেলোয়াড় অসুস্থ রফিককে ইউএনও’র আর্থিক অনুদান ◈ স্বাধীনতার ৪৮ বছর পরও পায়নি মুক্তিযুদ্ধ সার্টিফিকেট ◈ ঢাকা সোনারগাঁও এলাকায় সার্জেন্ট মজিবরের সামরিক মর্যাদায় দাফন সম্পন্ন ◈ অভিযানে জব্দকৃত লাখ টাকার সরকারি ওষুধ নিয়ে দুশ্চিন্তায় ইউএনও রুহুল আমিন। ◈ সিংগাইরে বিনামুল্যে ব্লাড গ্রুপিং কর্মসুচি অনুষ্ঠিত

চোর সন্দেহে অভয়নগরে ফের পিটিয়ে হত্যা

প্রকাশিত : ০৬:৪৮ PM, ২৪ জানুয়ারী ২০২০ Friday ৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যশোরের অভয়নগরে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখ (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোর রাতে উপজেলার শুভরাড়া ইউনিয়নের মাঠপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ইলিয়াস শেখ শুভরাড়া গ্রামের হাকিম শেখের ছেলে।

এলাকাবাসী জানান, কয়েক মাস ধরে তাদের এলাকায় ভ্যান চুরির ঘটনা ঘটছে। যে কারণে তারা রাতে টহলের ব্যবস্থা করেন। শুক্রবার ভোর রাতে গ্রামের টহল দল হাজী আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে ছিল। এসময় একটি ব্যাটারিচালিত ভ্যানসহ ইলিয়াস শেখকে দেখলে তাদের সন্দেহ হয় এবং তাকে আটক করে। পরে টহল দলের সঙ্গে ইলিয়াসের বাকবিতণ্ডা শুরু হলে এলাকাবাসী এগিয়ে আসে এবং পিটুনি দিতে শুরু করে। গণপিটুনির একপর্যায়ে তার মৃত্যু হয়। এসময় ওই ভ্যানে থাকা একটি ব্যাগ থেকে ভ্যানের তালা খোলা ও ভাঙার সরঞ্জামাদি পাওয়া যায়। যা পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এভাবে গণপিটুনি দিয়ে হত্যা করে আইন নিজের হাতে তুলে নেওয়াটা বেআইনি কাজ। এই হত্যাকাণ্ডে সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভয়নগরে গত ১৫ দিনে চোর ও ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে পাঁচ জন নিহত হয়েছেন। এই বিষয়ে ওসি বলেন, এরই মধ্যে গণপিটুনিতে সুন্দলী ইউনিয়নে মোটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে একজন ও প্রেমবাগে গরু চোর সন্দেহে তিন জনের মৃত্যুর ঘটনায় পৃথকভাবে হত্যা মামলা হয়েছে। শুভরাড়ার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, অভয়নগর থানার শুভরাড়া ইউনিয়নের মাঠপাড়ায় ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত ৪ জানুয়ারি শনিবার রাতে উপজেলার সুন্দলী ইউনিয়নের সুন্দলী বাজারে মোটরসাইকেল ছিনতাইকালে গণপিটুনিতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের জিয়াডাঙ্গা গ্রামের সুবহান বিশ্বাসের ছেলে মামুন রশীদ নিহত হন। এরপর গত ১৩ জানুয়ারি সোমবার ভোররাতে প্রেমবাগ ইউনিয়নে প্রেমবাগ গ্রামে গরু চোর সন্দেহে বাগেরহাট ফকিরহাটের কাটাখালি গ্রামের সোহেল, শওকত ও জনি নামের তিন জনকে পিটিয়ে হত্যা করা হয়। পৃথক ঘটনায় অভয়নগর থানা পুলিশ বাদী হয়ে চার থেকে পাঁচশ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে হত্যা মামলা দায়ের করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
26 27 days 13 14 hours 18 19 minutes 08 09 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT