রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:০৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক।

প্রকাশিত : ০৫:৫৪ PM, ২২ অক্টোবর ২০২১ শুক্রবার ১৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে আড়ালিয়া গ্রামের সাধারণ ভোটারদের মতামত জানা ও তাদের সমস্যা চিহ্নিত করে উৎকৃষ্ট সমাধানের মাধ্যমে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় আড়ালিয়া ৯ নং ওয়ার্ডের হাজী রব বেপারীর বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
হাজী মোঃ নূর মোহাম্মদের সভাপতিত্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গজারিয়া সরকারী কলেজের সাবেক জিএস,গজারিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম কে চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে উঠান বৈঠকের আয়োজন করা হয়। উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলাউদ্দিন প্রধান,হাজী রব বেপারী, ইদ্রিস সরকার, আহসান উল্লাহ সরকার, সহ গন্যমান্য নারী- পুরুষ, যুবক, এলাকার সর্বাধিক জনগণ।

এসময় শাহ আলম স্থানীয় গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন,এলাকার জনগণের অনুরোধে ও অবহেলিত গজারিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা করে এলাকায় কাজ শুরু করেছি। আমি এবার বাংলাদেশ আওয়ামী লীগ বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবো এবং দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি আশাবাদি ও আমি নৌকা প্রতিক পাবো ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে পূর্বের ন্যায় গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে উন্নয়নে কাজ করে যাবো। তিনি আরও বলেন, বালুয়াকান্দি ইউনিয়নের সচেতন নাগরিক বৃন্দের সমর্থন নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। ইউনিয়ন বাসীর দোয়া ভোট পেয়ে নির্বাচিত হলে আমি এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT