রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:১৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

চিরিরবন্দরে চুরির উদ্দেশ্যে মারধর, গ্রেফতার ১

প্রকাশিত : ১২:৩১ PM, ১৫ মে ২০২১ শনিবার ৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে রাতের অন্ধকারে ভ্যান চুরির উদ্দেশ্যে মারধরের অভিযোগে মমিনুল ইসলাম (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ই মে) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ি নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মমিনুল ইসলাম দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেরভেরি ইউনিয়নের হাফিজ মেম্বার পাড়ার মোঃ সাইদুল ইসলামের পুত্র।

জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ভুষিরবন্দর থেকে একটি ভ্যানে যাত্রী উঠে মোট তিন জন। যারা ছিলো তিন সদস্য বিশিষ্ট একটি চোরের টিম। ভ্যান চালককে রওনা দিতে বলা হয় বিন্যাকুড়ির দিকে। যেই কথা সেই কাজ, ভ্যান চালক তিন জন যাত্রী (চোর) নিয়েই রওনা দেয়, উদ্দেশ্য গন্তব্যস্থল।

এরপর বিন্যাকুড়ি নতুন বাজার এলাকায় একটি শুনশান নির্জন জায়গা দেখে যাত্রীরা ধারন করে তাদের আসল রুপ। তাদের একমাত্র লক্ষ্য ছিলো যেকোন মূল্যেই ভ্যানটি হবে তাদের। একসময় ভ্যান চালক তার ভ্যান চুরিতে বাঁধা দিলে চোর দলের সদস্যরা ঝাঁপিয়ে পরে চালকের উপর। ভারী অস্ত্র দিয়ে আঘাত করে চালকের মাথায়। মাথায় অতিরিক্ত আঘাত পাওয়ায় চালক পরে যায় মাটিতে। আর সুযোগ কাজে লাগিয়ে চোর টিমটি নিয়ে যায় সেই ভ্যানটি।

মিনিট কয়েক পরেই কয়েকজন মোটর সাইকেল আরোহী পথচারীদের দেখতে পায় ভ্যান চালক। কোন রকমে মাটি থেকে উঠেই পথচারীদের সাহায্য চান তিনি। সাথে সাথে চোরদের উদ্দেশ্য ধাওয়া করেন সেই পথচারীরা। পথচারীদের হাতে চোরের তিনজনই আঁটক না হলেও আঁটক হয়েছে একজন।

পরবর্তীতে থানায় খবর দিলে চিরিরবন্দর থানা এস.আই নিতাই চন্দ্র রায় ঘটনাস্থলে গিয়ে একজন কে নিয়ে আসেন থানায়।

এদিকে আহত ভ্যান চালকের অবস্থা গুরুতর হওয়ায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গেছে ভ্যান চালক দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের গুলিয়ারা গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র ইয়াহিয়া (শুক্টু)।

পরবর্তীতে শুক্রবার আহত ভ্যান চালক বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT