রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ মুজিববর্ষ উপলক্ষে ‘আলোর মিছিল’ এর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন

চিন্তা-ভাবনা করেই ভোট দেব

প্রকাশিত : ০৭:১৯ AM, ২ অক্টোবর ২০১৯ Wednesday ১২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চিত্রনায়িকা আঁচল। সম্প্রতি শুটিং শেষ করেছেন মিজানুর রহমান মিজানের ‘রাগী’ চলচ্চিত্রে। এর আগে শাকিব খানের বিপরীতে একাধিক চলচ্চিত্রে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তিনি। দীর্ঘ বিরতিতে থাকলেও আবারও চলচ্চিত্রে সরব হতে দেখা যাচ্ছে তাকে। সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-
চিন্তা-ভাবনা করেই ভোট দেব

দীর্ঘদিন বিরতির পর আবার কাজে ফিরেছি। সম্প্রতি উত্তরা দিয়াবাড়ীতে ‘রাগী’ নামক একটি চলচ্চিত্রের শেষ লটের শুটিং শেষ করলাম। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান। এছাড়াও এই চলচ্চিত্রে আমার সহকর্মী হিসেবে আছেন চিত্রনায়ক আবির চৌধুরী ও চিত্রনায়িকা মুনমুন। আগামী মাসে আমাদের চলচ্চিত্রের বেশ কয়েকজন বন্ধু মিলে একটি চলচ্চিত্রের শুটিং এ ১ মাসের জন্য থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা রয়েছে। চলচ্চিত্রের নাম ‘ভেলকবাজি’। এটি পরিচালনা করবেন নৃত্য পরিচালক মাসুম বাবুল।

নতুন উদ্যোগ…

বর্তমান চলচ্চিত্রের অবস্থা তেমন ভালো নয়। যারা কিছু কাজ করছে তারা বেশিরভাগ ওয়েব সিরিজ কিংবা নাটকের কাজগুলিই বেশি করছে। আমার কাছেও ওয়েব সিরিজের একাধিক গল্পের কাজ এসেছে। তবে বেশিরভাগই না বলে দিচ্ছি। এতদিনের চলচ্চিত্রের ক্যারিয়ার তো আর এক নিমেষেই শেষ করে দিতে পারি না। তাই আমরা বন্ধুমহল এর উদ্যোগে একটি চলচ্চিত্র নির্মাণের কথা পরিকল্পনা করেছি। যেন নিজেদের পরিশ্রম দিয়ে কাজটি তুলে আনতে পারি। আসলে এ রকম পরিকল্পনা কিন্তু এখন পর্যন্ত চলচ্চিত্র মানুষদের মধ্যে তৈরি হচ্ছে না। আমরা প্রতিহিংসা না করে বর্তমানে সবাই সম্মিলিতভাবে চলচ্চিত্র করা প্রয়োজন।

ক্যারিয়ার নিয়ে…

কাজ থাকলে কাজ করছি। আর কাজ না থাকলে পরিবার আর বন্ধুদের সাথে আড্ডা মাস্তি করছি। সব মিলিয়ে ভালো আছি। কেননা আমি সবসময় চলচ্চিত্রকে বেশি প্রাধন্য দিয়ে আসছি আর সবসময়ই তাই দেব। এমনটি নয় যে আমার কাছে চলচ্চিত্রের অফার আসছে না। আমার কাছে প্রতিনিয়ত একাধিক চলচ্চিত্রের গল্প নিয়ে প্রযোজক পরিচালকরা আসছেন। তাদের গল্প নিয়ে বসেই আলোচনা করছি। গল্প ভালো লাগলে অবশ্যই কাজ করব। তবে ওয়েব সিরিজের চেয়ে চলচ্চিত্রকে প্রধান্য দেই।

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে…

আমি ব্যক্তিগতভাবে তাকেই ভোট দেব। যে শিল্পীদের বিপদে আপদে পাশে থাকবে। অসহায় শিল্পীদের পাশে দাঁড়াবে। যে কিনা বিদেশি চলচ্চিত্রের চেয়ে দেশের চলচ্চিত্রকে প্রাধান্য দেবে। আমি তাকে ভোট দেব না, যে বিপদের সময় অন্যের ফোন ধরতে পারবে না। আমি তাকে ভোট দেব না, যাকে ফোন দিয়ে পাব না। তাই চিন্তা-ভাবনা করেই ভোট দেয়াটা হবে বুদ্ধিমানের কাজ। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার প্রতি ভালোবাসা রইল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT