রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩২ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহাম্মদ অংকন এর কিশোর গল্পগ্রন্থ দুষ্টু কিশোরদের কাণ্ড ◈ গোবিন্দগঞ্জের বাইগুনীতে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট এর অভিযান ◈ শ্রীনগরে আলুর জমিতে কাজ করে বাড়তি আয় ◈ নবীনগরে বড়িকান্দিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে চাচা বাতিজার মৃত্যু ◈ বান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাই ◈ বড়াইগ্রাম পৌর নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপি দুই মেয়র প্রার্থীই বৈধ ◈ নবীগঞ্জে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে, আহত ২,চালক পলাতক ◈ শাহজাদপুরে ব্যাতিক্রমী স্বেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত ◈ না:গঞ্জ মহানগর ছাত্রদলের আলোচনা সভা ও খাবার বিতরণ ◈ ধামইরহাটে নৌকার বিজয় নিশ্চিতে উঠান বৈঠক, শীতকে উপেক্ষা করে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি

চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল আই’র ২১তম জন্মদিন

প্রকাশিত : ১২:৫৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামশুজ্জোহা বিদ্যুৎ , চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : “গর্বের ২১ বছরে চ্যানেল আই”। দেশের প্রথম বেসরকারী ডিজিটাল টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২১তম জন্মদিন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

মঙ্গলবার সকালে (বেলা ১১টায়) ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ’ এর আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিল্পকলা মার্কেটস্থ চ্যানেল আই জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা কার্যালয়ে আলোচনা সভা ও কেক টাকা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজরিক উজ জামান। র‌্যালী শেষে জন্মদিনের কেক কাটেন অতিথিরা।

“আমার চ্যানেল আই দর্শক ফোরাম” চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ইকবাল মনোয়ার খান চান্না’র সভাপতিতে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।

জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, জেলা ক্রীড়া অফিসার আলহাজ্ব আকতারুজ্জামান রেজা তালুকদার, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. রফিকুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। চ্যানেল আই’র অনুষ্ঠানমালার সফলতা ও আগামীতে করনীয় বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। বক্তারা চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT