রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ এপ্রিল ২০২০, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:৩০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

প্রকাশিত : ০২:১৯ PM, ২৬ মার্চ ২০২০ Thursday ৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুসা মিয়া, চাঁপাইনবাবগঞ্জ :

সারা বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাস যে আকার ধারণ করেছে তা প্রতিরোধ করার জন্য গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, মাহফুজা খাতুন, নিজস্ব অর্থায়নে বৃহস্পতিবার সকালে গোমস্তাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এলাকায় গরীব অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ করেন। তিনি গোমস্তাপুর উপজেলার সাধারন জনগণ কে করোণা ভাইরাসের হাত থেকে রক্ষা করার জন্য মাস্ক ও সাবান বিতরণ করেন৷

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন যে আপনারা ভয় পাবেন না, আপনারা প্রত্যেকে আল্লাহর কাছে দোয়া করেন এবং নামাজ পড়েন। আল্লাহ তাআলা আমাদের এ বিপদ দিয়েছেন৷ আর তিনিই এই বিপদ থেকে আমাদেরকে রক্ষা করবেন ইনশাআল্লাহ। তিনি জনগণকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার জন্য অনুরোধ করেন। তিনি প্রত্যেক বিদেশী ভাইদের ১৪ দিন কোয়ারেন্টিইনে থাকার অনুরোধ জানান। তিনি আরো বলেন যে, আপনাদের মাঝে যদি কেউ করোনা ভাইরাস এ আক্রান্ত হয়ে থাকেন তাহলে লজ্জা না করে সাথে সাথে ডাক্তারের সাথে যোগাযোগ করবেন। এতে আপনাদের নিজেদের উপকার হবে এবং এলাকাবাসীর ও উপকার হবে। তিনি গোমস্তাপুর উপজেলার জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন ও সজাগ থাকতে বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমি সকল বিপদে-আপদে আপনাদের পাশে অাছি ও থাকব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT