রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ শরীয়তপুরে সাংবাদিক নেতা পারভেজ এর উপর হামলা,নিন্দা জানিয়েছে ডামুড্যা প্রেসক্লাব ◈ কালিহাতীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে! নিহত এক ◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার

চসিকের কাউন্সিলর পদে উপ নির্বাচনে মনোনয়ন জমা- আওয়ামী লীগ ২৪, বিএনপি ১

প্রকাশিত : ০৬:২৩ PM, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার ৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মোস্তফা, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি :

চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে মনোনয়ন জমা দিয়েছেন ২৫ জন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেন তারা।এদের মধ্যে আওয়ামী লীগের ২৪ জন প্রার্থী এবং বিএনপির ১ জন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাঠানো তথ্য অনুযায়ী, মোট ২৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন- মোহাম্মদ দেলোয়ার হোসাইন, মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, মোহাম্মদ সেলিম রহমান, মোহাম্মদ নোমান চৌধুরী, মজিবুর রহমান, শাহেদুল আজম, মেহেরুন্নিছা খানম, নুর মোস্তফা টিনু, কাজী মুহাম্মদ ইমরান, মোহাম্মদ নাজিম উদ্দিন, আলী আকবর হোসেন, মোহাম্মদ নুরুল হুদা, আব্দুর রউফ, সামশেদ নেওয়াজ, মোহাম্মদ দেলোয়ার হাছান, মমতাজ খান, শওকত ওসমান, মোহাম্মদ রুবেল ছিদ্দিকী, আজিজুর রহমান, মো. আলাউদ্দিন, মোহাম্মদ জাবেদ, কাজল প্রিয়া বড়ুয়া, কায়সার আহমদ, এ কে এম সালাহউদ্দিন কাউসার এবং ইয়াছিন আহমেদ। এর মধ্যে এ কে এম সালাহউদ্দিন কাউসার ছাড়া বাকি ২৪ জনই আওয়ামী লীগের।

চট্টগ্রাম সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমার শেষ দিন এবং ১৯ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। এই ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩২ হাজার ৪২ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ২১৬ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৮২৫ জন। আগামী ৭ অক্টোবর ১৫টি ভোট কেন্দ্রের সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত চসিক নির্বাচনে ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন সাইয়েদ গোলাম হায়দার মিন্টু। তিনি সাতবারের নির্বাচিত জনপ্রতিনিধি ছিলেন। গত ১৮ মার্চ তিনি মারা যান। তার মৃত্যুতে চকবাজার ওয়ার্ড কাউন্সিলর এই পদ শূন্য হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT