রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৫ পূর্বাহ্ণ

চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি, হয়েছিলো ছবি-ভিডিও ধারণ

প্রকাশিত : ০২:৩৭ PM, ১৮ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মালয়ালম ছবির অভিনেত্রী ভাবনাকে অপহরণ করে রাতের আঁধারে চলন্ত গাড়িতে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিলো ঠিক ৪ বছর আগে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে। শুধু তাই নয়, শ্লীলতাহানির সময় পুরো ঘটনার ছবি ও ভিডিও ধারণ করে রাখা হয়েছিলো। তখন অভিনেত্রী দাবি করেছিলেন, ওই দুষ্কৃতিকারীদের মধ্যে তার সাবেক গাড়িচালকও ছিলেন।

ওই সময় ভাবনা পুলিশকে জানিয়েছিলেন, ওই রাতে নিজের গাড়িতে কোচির আথানি এলাকা অতিক্রম করছিলেন তিনি। তখন অজ্ঞাত পরিচয় একজন ব্যক্তি তার গাড়ি থামিয়ে জোর করে গাড়িতে উঠে পরে। চলন্ত গাড়িতেই ভাবনাকে শ্লীলতাহানি করা হয়। পালারিভাট্টোমের কাছে এসে গাড়ি থেকে নেমে যায় দুষ্কৃতিকারীরা।

তিনি আরো জানিয়েছিলেন, দুষ্কৃতিকারীরা তার বেশ কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। চূড়ান্ত হেনস্তার পর এক পরিচালকের বাড়িতে গিয়ে আশ্রয় নেন তিনি। পরিচালককে সব কথা খুলে বলেন। পরে পুলিশকে বিষয়টি জানানো হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছিলো, পুরো ঘটনাটিই ছিলো পূর্বপরিকল্পিত। নায়িকার নগ্ন ছবি তুলে তাকে ব্ল্যাকমেইল করার উদ্দেশ্যেই এমন ঘটনা ঘটানো হয়েছিলো।

পুলিশের হাতে তথ্য-প্রমাণ আসে, গোটা ঘটনায় এলডিএফ রাজনৈতিক দলের এক নেতার দুই ছেলে ও ভাবনার সহকর্মী জড়িত ছিলেন। তবে ওই নেতা ও তার স্ত্রীর সঙ্গে ভাবনার ভালো সম্পর্ক ছিলো বলেও তখন ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছিলো। স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ পরিস্থিতি তৈরি হলে ভাবনা নেতার পক্ষে না দাঁড়িয়ে স্ত্রীর পক্ষ নিয়েছিলেন। তাতেই ক্ষুব্ধ হন ওই এলডিএফ নেতা। এমনকি ছবিতে কাজ পেতেও বাধা হয়ে দাঁড়ান তিনি।

ওই নেতার দুই ছেলে একপর্যায়ে মালায়লাম ছবিতে জায়গা করে নেয়। সেখানেই ভাবনার সঙ্গে তাদের পরিচয় হয়। সেখান থেকেই শ্লীলতাহানির সূত্রপাত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT