রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৩২ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

চরম আর্থিক সংকটে নির্বাচন থেকে পিছু হটলেন ইউপি সদস্য পদপ্রার্থী জসিম

প্রকাশিত : ০৮:১৭ PM, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাশেদুল ইসলাম রাশেদ, স্টাফ রিপোর্টারঃ দিন-ক্ষণ ঠিক না হলেও সবার আগেভাগেই ৬ মাস পূর্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বেশ তোড়জোড় শুরু করেছিলেন গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ২ নং সোনারায় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর পঃ বৈদ্যনাথ গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র জসিম উদ্দীন।কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু হটলেন তিনি।

জানা গেছে,গত ৬ মাস পূর্বে ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর পুরো এলাকা জুড়ে জসিম উদ্দীন ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার দিয়ে জনগণকে শুভেচ্ছা বার্তা ও প্রার্থী হিসেবে জানান দেয়। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু পা হওয়ায় এলাকায় চরম বিতর্কের বেড়াজালে আটকে গেছেন জসিম উদ্দিন।

এ বিষয়ে জানতে জসিম উদ্দীনের মুঠোফোনে কল করা হলে তিনি জানান, অদৃশ্য করোনার প্রকোপে আমি আর্থিক ভাবে সংকটে আছি। নির্বাচনে যে টাকা খরচ করতে চেয়েছিলাম। তা এখন করোনায় আর্থিক সংকটে থাকা গরীব দুঃখীদের মাঝে বিলিয়ে দেবো।

তিনি আরো জানান, নির্বাচনে আমি যতটা সংকটে ছিলাম। আমার জনগণও ঠিক একই ভোগান্তিতে ছিল। আমি জনগণের সেবা করতে চাই। সেটা নির্বাচনকে ঘিরেই শুধু নয় । সর্বদা মানুষের পাশে থেকে তাদের সাথে একাত্ম হয়ে আজীবন কাজ করব।

করোনার অজুহাতে নির্বাচন থেকে ইউপি সদস্য পদপ্রার্থী থেকে সরে এলেও আগামীতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোনারায় ইউনিয়নে লড়বেন বলে জানান জসিম উদ্দীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT