রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৩৪ অপরাহ্ণ

চরফ্যাসনে পৌরসভা মেয়র হলেন মোরশেদ

প্রকাশিত : ০৮:৩৩ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২১ রবিবার ৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাসান লিটন, স্টাফ রিপোর্টার :
ভোলার চরফ্যাসন পৌরসভা নির্বাচনে ১৪ হাজার ৯১৮ ভোট পেয়ে প্রথম বারের মতো মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগ প্রার্থী (নৌকা প্রতীক) মোঃ মোরশেদ হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শরীফ হোসেন পেয়েছেন ৭৮৮ ভোট। এখানে বিএনপির প্রার্থী হুমায়ুন কবির পেয়ছেন ৭৪৬ ভোট।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধায় ভোটগননা শেষে রির্টানিং অফিস থেকে এ তথ্য পাওয়া গেছে।

চরফ্যাসন সহকারী রির্টানিং অফিসার রফিকুল ইসলাম “দৈনিক আলোকিত সকালকে বলেন, এ পৌরসভায় ৫৯ দশমিক ৭৪ শতাংশ ভোট কাস্ট হয়েছে।এদের মধ্যে কাউন্সিলার হলেন,
চরফ্যাশন পৌরসভায় ১ নম্বর ওয়ার্ডে স্বপন চৌধুরী, ২ নম্বর ওয়ার্ডে মো. মফিজ, ৩ নম্বর ওয়ার্ডে আ. মতিন, ৪ নম্বর ওয়ার্ডে আকতারুল আলম সামু, ৫ নম্বর ওয়ার্ডে গিয়াস উদ্দিন, ৬ নম্বর ওয়ার্ডে মনির হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতা), ৭ নম্বর ওয়ার্ডে মোস্তাহিদুল হক, ৮ নম্বর ওয়ার্ডে ছিদ্দিকুর রহমান ও ৯ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান মঞ্জু জয়ী হয়েছেন।
এ পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২, ৩ নম্বর ওয়ার্ড থেকে ফরিদা পারভিন, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ড থেকে রেজোয়ানা পারভীন (বিনা প্রতিদ্বন্দ্বিতা) ও ৭, ৮, ৯ থেকে জাহানারা বেগম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT