রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৩৭ অপরাহ্ণ

চট্রগ্রামে ফ্লাইওভারে ছিনতাইয়ের নতুন কৌশল

প্রকাশিত : ০৬:৪৫ PM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ১৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত ২৮শে সেপ্টেম্বর নাকিব ইসমাম নামের এক ছেলে এবং তার বন্ধুকে নিয়ে চট্রগ্রাম ২ নং গেইট থেকে মোটরসাইকেল নিয়ে নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে উটে লালখান বাজার যাচ্ছিল। মাঝপথে গিয়ে ইসমাম হঠাৎ গাড়ি ব্রেক করে পড়ে যায়। চট্রগ্রামের জনপ্রিয় ফেইসবুক ফেইজ Desperately Seeking Chittagong(DSC) তে পোষ্ট দেখে তাদের সাথে কথা বললে তারা জানায়, আখতারুজ্জামান ফ্লাইওভারে ছিনতাইকারীরা ঘুড়ি উড়ার বেশ করে সুতা আটকে রাখেছিল একপ্রান্ত থেকে অন্য প্রান্তে। যার ফলে বাইক নিয়ে যাওয়ার সময় হুট করে গলায় আটকে যায় এবং সুতায় চালক ইসমামের গলা কেটে যায়।

ইসমামের ফ্রেন্ড আমির জানায় ভাগ্য ভাল তাদের গাড়ির গতি ছিল ৩০-৩৫ এর মধ্যে যার কারণে তারা গাড়ি নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছে অন্যতায় আরো বেশি ক্ষতি হওয়ার সম্ভবনা ছিল। তাদের পিচনে গাড়ি থাকায় ছিনতাইকারীরা সুযোগ পায়নি। তাদের পিচনের গাড়ির লোকেরা জানায়, এমন ঘঠনা নাকি ঢাকায় অনেক হয়েছে তবে চট্রগ্রামে নাকি নতুন। এতে কেউ পড়ে গিয়ে বিপদগ্রস্ত হলে তার মোবাইল,ব্যাগ,গাড়িটি ছিনতাই করে। তারা এই ব্যাপারে প্রশাসনের দৃশ্য আকর্ষন করে বলেন যে, সল্প পরিমান গাড়ি থাকা অবস্থায় যেকোন সময় বড় ছিনতাই হয়ে যেতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT