রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানঃ ০৪টি বৈদেশিক মুদ্রার (ওমানি রিয়েল) বান্ডিল ও ০১টি সিএনজি চালিত অটো রিক্সাসহ প্রতারকচক্রের গ্রেফতার ০৪

প্রকাশিত : ০৬:০৭ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চট্টগ্রাম প্রতিনিধি
০৪টি বৈদেশিক মুদ্রার (ওমানি রিয়েল) বান্ডিল ও ০১টি সিএনজি চালিত অটো রিক্সাসহ প্রতারকচক্রের ০৪ জন গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

০৪ নভেম্বর ২১.৪৫ ঘটিকায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) জনাব মোঃ সোহেল রানা ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) জনাব মোঃ গোলাম ছরোয়ার এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব সৈয়দুল মোস্তফা এর নের্তৃত্বে এসআই/মোঃ আনোয়ার হোসেন, এসআই/মোঃ জাহেদ পারভেজ তালুকদার ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন সিটি কর্পোরেশন মার্কেট আনসার ক্লাব সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৪টি বৈদেশীক মুদ্রার (ওমানি রিয়েল) বান্ডিল ও ০১টি সিএনজি চালিত অটো রিক্সাসহ মোঃ এবাদুল হক প্রঃ এবায়দুল (৩৭), মোঃ এয়ার হোসেন @ রানা(৩৬), মোঃ এনামুল হক(৪০) ও মোঃ হারুন(৪০) নামীয় চার প্রতারক’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীগণ একটি সংঘবদ্ধ চক্র যারা পরস্পরের যোগসাজোসে প্রতারনা মূলকভাবে বৈদেশিক মুদ্রা লেনদেন করিয়া নিরীহ সাধারন জনগণের সাথে দীর্ঘদিন যাবৎ প্রতরনা করছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT