রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১২:০৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ ◈ মোংলা অনলাইন প্রেস ক্লাবের যাত্রা শুরু ইয়াছিন সভাপতি, আজিজ সম্পাদক ◈ মেহেরপুর শহরে নতুন আরো ৭ জন করোনায় আক্রান্ত ◈ সুন্দরবনকে দস্যু মুক্ত করতে বাগেরহাট জেলা পুলিশের অভিযান শুরু ◈ সিরাজগঞ্জে দেড় লক্ষাধিক মানুষ পানি বন্দি

চট্টগ্রামে মাঠে নেমেছে সেনাবাহিনী

প্রকাশিত : ১১:৪৯ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোস্তফা, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

বুধবার (২৫ মার্চ) সকাল থেকে সেনাবাহিনীর সদস্যরা আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রম শুরু করেছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন অলি-গলিতে টহল দিতে দেখা গেছে। গতকাল অনুষ্ঠিত প্রশাসন ও সশস্ত্র বাহিনীর কর্মপদ্ধতি সভার সিদ্ধান্ত অনুযায়ী সেনাবাহিনী মাঠে কাজ করছেন।

বর্তমানে তাদের কাজ হচ্ছে কোনো জায়গায় ৪-৫ অধিক লোক যাতে জড়ো হতে না পারে সেইটা নিচ্ছিত করা এবং লোকজন যাতে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে না পারে সেই দিকে নজর রাখা।

কোয়ারেন্টাইন না মেনে দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, কোরিয়া, অস্ট্রেলিয়া, কানাডা, যুক্তরাষ্ট্র, চীন ও জাপান সহ অনেক দেশের লোকজন শহরের বিভিন্ন স্তানে ঘোরে বেড়াচ্ছে।

বিদেশীদের নাম ঠিকানা সংগ্রহ করে তাদের বাসার সামনে রেড স্টিকার লাগিয়ে দেয়া হচ্ছে।বিদেশী নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মানতে বাধ্য করতে প্রয়োজনে সংশ্লিষ্ট দেশের দূতাবাসগুলোর সাথে যোগাযোগ করা হবে বলে জানাযায়।

এই দিকে নগরীর খুলশী এলাকায় কোরিয়ান একটি রেস্টুরেন্টে সিল গালা করে দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অন্যদিকে কক্সবাজারে করোনাভাইরাস আক্রান্ত নারীর দুই সন্তান চট্টগ্রাম শহরের চান্দগাঁও আবাসিক ও নগরের কালামিয়া বাজার এলাকায় থাকায় সেখানে দুটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। এতে করে অএ এলাকাবাসীর অনেকের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT