রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের নিহতদেরকে ১ লাখ টাকা করে দিচ্ছেন সিটি মেয়র

প্রকাশিত : ০২:৪৫ PM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :
পাথরঘাটা নিহতদের প্রত্যেক পরিবারকে ১ লাখ
টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ সকালে পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের খবর শোনা মাত্র তিনি ঘটনাস্থলে ছুটে যান।

সেখান থেকে পরবর্তীতে মেয়র চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা নিহত ও আহতদের খোঁজ নিতে চমেকে যান। তিনি এসময় ঘটনাস্থলে নিহত ও আহতের স্বজনদেরকে আন্তরিক সমবেদনা জানান।

মেয়র নিহতদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন। তাছাড়া লাশ পরিবহনে এ্যাম্বুলেন্স সহায়তাসহ প্রয়োজনীয় সহায়তা সরবরাহে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়। তিনি চমেকের কর্তব্যরত চিকিৎসকদেরকে অধিকতর দায়িত্ব নিয়ে কাজ করার নির্দেশ দেন।

মেয়র আরো বলেন, চসিক ও জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আহতদেরকে চসিকের পক্ষ থেকে সকল

ধরনের চিকিৎসা সহায়তা প্রদান করা হবে।
এই সময় চমেক হাসপাতাল কর্তৃপক্ষ, বিএমএ চট্টগ্রামের সভাপতি ডা.মুজিবুল হক খান, কাউন্সিলার হাসান মুরাদ বিপ্লব, জহরলাল হাজারী, শৈবাল দাশ সুমনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT