রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ পঁচাত্তরের পর সম্ভাবনা আর অধিকার হারিয়েছিলাম: প্রধানমন্ত্রী ◈ বগুড়ার শেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে গণধর্ষণ, দুই ধর্ষক ও এক গ্রাম্য মাতব্বর গ্রেফতার ◈ ধুনট সরকারি কলেজে বন্যা আশ্রয়ণ কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন করলেন ◈ ধুনটে ফুটপাত উচ্ছেদ অভিযানে ৩ ব্যবসায়ীর জরিমানা ◈ বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক আহত ◈ আউচপাড়া ইউনিয়নের হাড়িপাড়া বিল,ব্যক্তি মালিকানা জমিতে লিজের মাধ্যমেএলাকাবাসীর মাছচাষ ◈ আদমদীঘিতে জেলা পরিষদ সদস্যের বড় ভাইয়ের ইন্তেকাল ◈ নওগাঁর মহাদেবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা ◈ রাজশাহীর তাহেরপুর পৌরসভা বিএনপি’র আয়োজনে মতবিনিময় সভা ◈ পত্নীতলায় পউস ব্লাড এইড এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

চট্টগ্রামে গৃহবধু খুন, স্বামী আটক

প্রকাশিত : ০৮:০৯ PM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন নাজির পাড়ায় স্বামীর নির্যাতনে খুন হয়েছে শারমিন আক্তার সুমি (১৯) নামে এক গৃহবধূ।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোলায়মান হোসেন লিটনকে আটক করেছে পুলিশ।

গত সোমবার (৭ অক্টোবর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করার পর সুমির মৃত্যু হয় বলে জানায় তার পরিবার।

নিহত সুমির মা চেমন আরা বেগম জানান, সামাজিক ভাবে মাত্র দুই মাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে লিটনের সাথে সুমির বিয়ে হয়।

বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা এবং ফার্নিচারসহ অন্যান্য মালামাল দেয়া হয়। কিন্তু বিয়ের পর থেকে সুমির উপর শারীরিক নির্যাতন শুরু করে লিটন। ২ মাসে ৩ বার তাকে (সুমিকে) মারধর ও নির্যাতন করে। এ নিয়ে বিচার শালিসও হয়েছে।

সোমবার সন্ধ্যায় সুমির স্বামী লিটন শশুর বাড়ীতে ফোন করে জানায় সুমি অসুস্থ্য হয়েছে। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। সুমির পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে দেখে সুমির লাশ পড়ে আছে।
সুমির মা অভিযোগ করেন, তার মেয়েকে নির্যাতন চালিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলা ও শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পাঁচলাইশ থানার ওসি আবুল কাসেম বলেন, পারিবারিক দাম্পত্য কলহের জেরে সারমিন নামে এক গুহবধু নির্যাতনের কারণে মারা গেছে। আমরা তার স্বামীকে আটক করেছি। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। শারমিনের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT