রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামের ত্যাগী যুবনেতা নুর মোস্তাফা টিনু গ্রেপ্তার

প্রকাশিত : ০৫:০৫ পূর্বাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ১,৩০৬ বার পঠিত

ফুয়াদ মাহমুদ সবুজ, স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম:
alokitosakal

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরীর চকবাজার ওয়ার্ড শাখার ত্যাগী, সাহসী ও সংগ্রামী যুবনেতা নুর মোস্তাফা টিনু’কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ , রোববার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার আগে নগরীর শুলকবহর এলাকা থেকে তাকে আটক করা হয়।

রাত ১২টার পর টিনুকে সঙ্গে নিয়ে তার চকবাজারের বাসায় তল্লাশি চালায় র‌্যাব। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক স্কোয়াড্রন লিডার সাফায়েত ফাহিমের নেতৃত্বে এ সময় যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর চকবাজারের বাসা ঘিরে ফেলা হয়। বেশ অনেকটা সময় ধরে এ সময় ওই বাড়ির আশেপাশে কাউকে যেতে দেয়নি র‌্যাব সদস্যরা।

উলেখ্য নুর মোস্তাফা টিনু বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন সাহসী সৈনিক তিনি স্বাধীনতা বিরোধী, দেশদ্রোহী ও ঘৃণীত রাজাকার অঙ্গ সংগঠন শিবির’কে কিছুদিন আগে তার অশেষ দুর্লব সাহসীকাতার প্রচেষ্ঠায় তার নেতৃত্বে চট্টগ্রাম সরকারী কলেজ ও হাজী মুহাম্মদ মহসিন কলেজ থেকে বিতাড়িত করে, দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ সংগঠন ও স্বধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ ছাত্রলীগের অবস্থান অটুট করে মাদার অব হিউমিনিটি দেশরত্না মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত’কে শক্তিশালী করার অপরিসীম ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ’কে লালন করে রাজনিতি করা এই জনপ্রিয় ত্যাগী নেতাকে কেন এবং কি অপরাধে র‌্যাব-৭ গ্রেপ্তার করেছে? কিভাবে দেখছেন স্থানীয়র বিস্তারিত জানতে চোখ রাখুন আলোকিত সকালের পাতায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT